ক্যাঙারুদের বাগে পেয়েও মুড়িয়ে দিতে ব্যর্থ বিরাটরা

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Feb 23, 2017 07:18 PM IST
ক্যাঙারুদের বাগে পেয়েও মুড়িয়ে দিতে ব্যর্থ বিরাটরা
Photo Courtesy : AFP
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Feb 23, 2017 07:18 PM IST

অস্ট্রেলিয়া: ২৫৬/৯  ( ৯৪ ওভার)

#পুণে: বাগে পেয়েও মুড়িয়ে দেওয়া গেল না। স্পিনের চক্রব্যুহে পুণেতে প্রথম দিনের নায়ক উমেশ যাদব। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম দিনের শেষে তাঁর ঝুলিতে চার উইকেট। আর দিনের শেষে টস জেতা স্মিথদের স্কোর ৯ উইকেটে ২৫৬।

বর্ডার-গাভাস্কর ট্রফিতে অনেক কিছুই হওয়ার কথা ছিল। কিন্তু প্রথম দিনে পুণে সাক্ষী এই দুরন্ত ক্যাচের। বিশেষজ্ঞদের মতে, এটাই দিনের সেরা ছবি। উমেশ যাদবের বলে এক বাঙালি উইকেট কিপারের ক্যাচ ভারতীয় ক্রিকেটকে ফিরিয়ে নিয়ে গের কিরমানি যুগে। এটুকু বাদ দিলে, বৃহস্পতিবার টস জিতে এগিয়ে গিয়েছিলেন স্টিভ স্মিথ।

কিন্তু প্রথম দিনেই মহারাষ্ট্র ক্রিকেট সংস্থার বাইশ গজ যা খেল দেখাল, তাতে চতুর্থ ইনিংসে ভারতকে ব্যাট করতে হলে বিরাটের চোয়াল শক্ত হতে পারেন। সকাল ১১টা ১১ থেকে বেলা ৩.২৫ মিনিট। আগাগোড়া বদলে গেল ম্যাচের রং। শুরু করেছিলেন অশ্বিন-জাদেজা। আর প্রথম দিনে শেষে দাপালেন উমেশ যাদব। ওয়ার্নার-স্মিথ-র‍েনশ’রা ফিরে গেলেন এই সময়ের মধ্যেই। দিনের শেষে হ্যাজেলউডকে নিয়ে লড়ে যাচ্ছেন মিচেল স্টার্ক। তাঁর ঝড়ো হাফ-সেঞ্চুরিতে অস্ট্রেলিয়া ৯ উইকেটে ২৫৬ রান। আক্ষেপ একটাই, ঋদ্ধির দুরন্ত ক্যাচের দিনে বাগে পেয়েও অস্ট্রেলিয়াকে মুড়িয়ে ফেলতে পারলেন না বিরাটের বোলাররা।

First published: 07:18:11 PM Feb 23, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर