পাকিস্তানি অভিনেত্রী মাহিরার সঙ্গে জমিয়ে প্রেম শাহরুখের !

Akash Misra | News18 Bangla
Updated:Jan 12, 2017 08:54 PM IST
পাকিস্তানি অভিনেত্রী মাহিরার সঙ্গে জমিয়ে প্রেম শাহরুখের !
YouTube
Akash Misra | News18 Bangla
Updated:Jan 12, 2017 08:54 PM IST

#মুম্বই: শাহরুখের নতুন ছবি ‘রইস’ নিয়ে ধীরে ধীরে উষ্ণতা চড়ছে ৷ ইতিমধ্যেই ছবি নিয়ে দারুণ প্রোমোশন শুরু করে দিয়েছেন শাহরুখ খান ও রেড চিলিস টিম ৷ ইতিমধ্যেই রইসের প্রোমোশন করার জন্য শাহরুখ পৌঁছেছেন সলমনের বিগবসের ঘরেও !

রইস ছবিতে শাহরুখের সঙ্গে দেখা যাবে পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানকে ৷ ইতিমধ্যেই প্রকাশ পেয়েছে রইসের জালিমা গানে শাহরুখ ও মাহিরার উষ্ণ প্রেমের চিত্র ৷ জালিমা গানটি ইতিমধ্যেই হয়েছে হিট ৷

সম্প্রতি মুক্তি পেল রইস ছবির আরেকটি গান উড়ি উড়ি জায়ে ৷ এই গানেও ধরা পড়ল শাহরুখ ও মাহিরার কেমেস্ট্রি ৷

একেই বলে বাদশা ! এক ঝলকেই কেড়ে নিলেন গোটা দুনিয়ার নজর ৷ না এবার ডক্টর জাহাঙ্গির হয়ে বাচ্চা মেয়ের প্রেম সমস্যার সমাধান নয়, বরং ডন ! তবে এই বাদশাকে এতদিন দেখে আসা ফারহান আখতারের ডন ভাবলে বোকামি করা হবে ৷ বরং এবার বাদশা একেবারে রইস !

নতুন বছরেই মুক্তি পাবে শাহরুখ খানের নতুন ছবি ‘রইস’ ৷ আর ইতিমধ্যেই এই ছবি নিয়ে উত্তেজনা শুরু ৷ এর আগে, টুকটাক ‘রইস’ ছবির টিজার প্রকাশ পেয়েছে, সেই টিজারে অল্প হলেও, শাহরুখ ম্যাজিক দেখা গিয়েছিল ৷ তবে এবার মুক্তি পেল, এই ছবির ট্রেলার ৷ ট্রেলার মুক্তি পেতেই শোরগোল !

তবে শোরগোল শুধু শাহরুখকে নিয়ে নয়, বরং সঙ্গে রয়েছেন নওয়াজুদ্দিন সিদ্দিকি ৷ দেখা গিয়েছে, শাহরুখ খানের সঙ্গে শেয়ানে শেয়ানে লড়াই দিতে চলেছে নওয়াজ ৷ একদিকে শাহরুখের স্টার ইমেজ, অন্যদিকে অভিনেতা নওয়াজ ! রইস যে নতুন বছরে বলিউডকে চমকে দেবে, তা নিয়ে কোনও সন্দেহ নেই ৷

First published: 08:54:26 PM Jan 12, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर