‘‘ সুপর্ণখার দশা হবে মমতার...!’’ পদ্মাবতী বিতর্কে এবার মুখ্যমন্ত্রীকে হুমকি বিজেপি নেতার

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Nov 25, 2017 05:10 PM IST
‘‘ সুপর্ণখার দশা হবে মমতার...!’’ পদ্মাবতী বিতর্কে এবার মুখ্যমন্ত্রীকে হুমকি বিজেপি নেতার
Representational Image
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Nov 25, 2017 05:10 PM IST

#কলকাতা: পদ্মাবতী বিতর্কে এবার মমতা বন্দ্যোপাধ্যায়কে হুঁশিয়ারি বিজেপি নেতার। মুখ্যমন্ত্রীকে সুর্পনখার সঙ্গে তুলনা। নাক কেটে কীভাবে তাঁকে শিক্ষা দিয়েছিলেন লক্ষ্মণ ? তা যেন না ভোলেন মমতা। হরিয়ানার বিজেপি নেতা সূরজ পল আমুরের নজিরবিহীন আক্রমণের নিন্দায় সরব বিশিষ্টজনেরা। টুইটে নিন্দা ডেরেক‘ও‘ব্রায়েনের। গণতন্ত্রে এই ধরনের মন্তব্য সমর্থনযোগ্য নয় বলে জানিয়েছেন উপরাষ্ট্রপতি বেঙ্কাইয়া নাইডু।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে এরকম নজিরবিহীন ভাষাতেই আক্রমণ করলেন হরিয়ানা বিজেপি প্রধান মুখপাত্র। বিজেপি শাসিত পাঁচ রাজ্যে ইতিমধ্যেই নিষিদ্ধ হয়েছে পদ্মাবতী ছবিটি। কলকাতাতেও বিক্ষোভ দেখান হয়েছে। তবুও এরাজ্যে ছবি মুক্তির পক্ষেই রয়েছে সরকার। উলটে করণী সেনার হিংসাত্মক আক্রমণের সমালোচনা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর তাই বাংলার মুখ্যমন্ত্রীকেই এবার সরাসরি আক্রমণ করলেন হরিয়ানার এই বিজেপি নেতা।

মুখ্যমন্ত্রীকে আক্রমণের সমালোচনা করেছে তৃণমূল। হরিয়ানার বিজেপি নেতার হুমকির সমালোচনা করেছে রাজ্য বিজেপি নেতৃত্বও ৷ সুরজ পল আমুর নজির বিহীন আক্রমণের নিন্দা করেছেন বিশিষ্টজনেরাও।

এর আগেও পদ্মাবতী নিয়ে একাধিক বিতর্কিত মন্তব্য করেছেন সুরজ পল আমু। কখনও দীপিকা পাডুকনের নাক কাটারও নিদান দেন তিনি। তার বিরুদ্ধে মামলাও রুজু হয় ৷ পদ্মাবতী বিতর্কে এবার মমতাকে হুমকি দিলেন এক বিজেপি নেতা। হরিয়ানার বিজেপি নেতা সূরজ পল আমু নিশানা করলেন মুখ্যমন্ত্রীকে।

First published: 05:05:29 PM Nov 25, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर