ট্রেনে চড়ে শাহরুখের ‘রইস’ যাত্রা, বাদশাকে দেখতে গিয়ে পদপিষ্ট হয়ে মৃত ১

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Jan 24, 2017 08:18 AM IST
ট্রেনে চড়ে শাহরুখের ‘রইস’ যাত্রা, বাদশাকে দেখতে গিয়ে পদপিষ্ট হয়ে মৃত ১
Photo : AFP
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Jan 24, 2017 08:18 AM IST

#মুম্বই: শাহরুখকে দেখতে গিয়ে ভিড়ে অঘটন। ভদোদরা স্টেশনে হুড়োহুড়িতে অসুস্থ হয়ে মৃত ১। আহত ২ পুলিশকর্মী সহ ৩। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করে পুলিশ। বলিউডের বাদশাকে দেখতে ভাপি এবং সুরাট স্টেশনেও ছিল ফ্যানদের উপচে পড়ে ভিড়।

রইসের প্রমোশন করতে সোমবার মুম্বই সেন্ট্রাল থেকে অগাস্টক্রান্তি এক্সপ্রেসে সওয়ার হয়ে দিল্লি উদ্দেশে রওনা হন শাহরুখ। স্বপ্নের নায়ককে এক ঝলক দেখতে স্টেশনে স্টেশনে ভিড় করেন ফ্যানরা। আর সেই ভিড়েই অঘটন ঘটল ভাদোদরা স্টেশনে।

সোমবার রাত ১০:১৫। ভাদোদরা স্টেশনে তখন তিল ধারনেরও জায়গা নেই। অগাস্টক্রান্তি এক্সপ্রেসের অপেক্ষায় প্রহর গুনছেন সকলে। ট্রেনে সওয়ার কিং খানকে একটিবার দেখতে ফ্যানদের উন্মাদনা ছিল চোখে পড়ার মত। ট্রেন স্টেশনে দাঁড়াতেই ট্রেনের দরজার দিকে হামলে পড়েন শাহরুখ ভক্তরা। শুরু হয়ে যায় ঠেলাঠেলি। দরজার সামনে দাঁড়িয়েই ফ্যানদের উদ্দেশে হাত নাড়েন কিং খান। মাইকে ফ্যানদের কাছে রাইস দেখার আবেদনও রাখেন। ট্রেন স্টেশন ছাড়তেই বেরোনর তাড়ায় ফের ভিড়ে ঠেলাঠেলি শুরু হয়ে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করে পুলিশ।

বাকিদের মতই এদিন সপরিবারে শাহরুখকে দেখতে স্টেশনে আসেন প্রাক্তন সপা কাউন্সিলর ফরিদ খান। হুড়োহুড়ি মধ্যে পড়ে অসুস্থ হয়ে পড়েন তিনি। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত ঘোষণা করা হয়। ভিড়ের চাপে আহত হন ২ পুলিশকর্মীসহ আরও বেশ কয়েকজন।

শাহরুখ দর্শনে সোমবার ভাদোদরার পাশাপাশি মুম্বই সেন্ট্রাল, ভাপি এবং সুরাট স্টেশনেও ছিল ফ্যানদের উপচে পড়া ভিড়।

First published: 08:04:57 AM Jan 24, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर