বাড়ির দরজা ভেঙে উদ্ধার সংজ্ঞাহীন বৃদ্ধা

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jan 11, 2018 06:05 PM IST
বাড়ির দরজা ভেঙে উদ্ধার সংজ্ঞাহীন বৃদ্ধা
Representational Image
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jan 11, 2018 06:05 PM IST

#বাঁকুড়া: বাড়ির দরজা ভেঙে ভেতর থেকে নিঃসঙ্গ এক বৃ্দ্ধাকে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করল পুলিশ । আজ, বৃহস্পতিবার বিকেলে ঘটনাটি ঘটেছে বাঁকুড়া শহরের হাজরা গলি এলাকায় । উদ্ধার হওয়া বৃদ্ধার নাম শ্যামলিকা চন্দ্র ।

বৃদ্ধাকে উদ্ধার করে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে নিয়ে যায় পুলিশ । প্রাথমিকভাবে অনুমান শীতে অসুস্থ হয়ে ওই বৃদ্ধা বাড়ির মেঝেতে পড়ে যান । দীর্ঘক্ষণ পড়ে থাকলেও বাড়িতে দ্বিতীয় কোনও ব্যক্তি না থাকায় অসুস্থতা ক্রমশ বাড়তে থাকে ৷ শেষপর্যন্ত ওই বৃদ্ধা সংজ্ঞাহীন হয়ে পড়েন ।

বাঁকুড়ার হাজরা গলি এলাকায় নিজের বাড়িতে একাই থাকতেন নিঃসন্তান বিধবা শ্যামলিকা চন্দ্র । প্রতিদিন সকালে ঘুম থেকে উঠে পাড়ার রাস্তায় ঘোরাঘুরি করতেন ওই বৃদ্ধা । আজ দুপুর পর্যন্ত বৃদ্ধার বাড়ির দরজা ভেতর থেকে বন্ধ দেখে প্রতিবেশীদের সন্দেহ হয় । বাড়ির বাইরে থেকে বেশ কিছুক্ষন ডাকাডাকির পরও সাড়াশব্দ না মেলায় বাঁকুড়া সদর থানায় খবর দেন প্রতিবেশিরাই । খবর পাওয়ার পরই দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ । বাড়ির গ্রিলের একাংশ ভেঙে ভেতরে ঢুকে দেখা যায় বৃদ্ধা বাড়ির মেঝেতে সংজ্ঞাহীন অবস্থায় পড়ে রয়েছেন । দ্রুত ওই অসুস্থ বৃদ্ধাকে উদ্ধার করে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে নিয়ে যায় পুলিশ ।

First published: 06:00:39 PM Jan 11, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर