স্ত্রী-কে পিটিয়ে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে !

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jul 12, 2017 04:11 PM IST
স্ত্রী-কে পিটিয়ে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে !
Representational Image
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jul 12, 2017 04:11 PM IST

#জলপাইগুড়ি:  স্ত্রী-কে পিটিয়ে খুনের অভিযোগ ৷ গ্রেফতার স্বামী বিরশা ওরাও । ঘটনাটি ঘটেছে ধূপগুড়ির লক্ষ্মীকান্তপুর চা বাগানে । মৃতের নাম বুটন ওরাও (২৬) ।

বিয়ের পর থেকেই স্বামীর সঙ্গে ঝগড়া লেগেই থাকতো । গত কাল রাতে নেশাগ্রস্ত অবস্থায় বাড়িতে ফেরে অভিযুক্ত স্বামী বিরশা ওরাও । বাড়িতে পৌঁছেই প্রতিদিনের মতো স্ত্রী-র সঙ্গে ঝগড়া শুরু হয় । কথা কাটাকাটি থেকে হাতাহাতি-তে পৌঁছয় ঝগড়া । এর পরেই নেশাগ্রস্ত স্বামী ঘরের পাশে জমা করে রাখা জ্বালানি কাঠ তুলে মারধর করতে শুরু করে স্ত্রী-কে ।

ঘটনা স্থলেই মারা যান তিনি । এর পরে বাড়ির উঠনেই সারা রাত পরে থাকে দেহ । বুধবার সকালে স্বামীর নেশা কাটলে পাড়ার লোক মৃতদেহ দেখে ফেলার ভয়ে দেহ তুলে ঘরে বিছানার উপর রেখে দেন । সকালবেলা এক প্রতিবেশি বুটন-কে ডাকতে গেলে প্রথম তার নজরেই আসে বিষয়টি ৷ সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় ধূপগুড়ি থানার পুলিশকে । খবর পেয়ে ছুটে যায় ধূপগুড়ি থানার পুলিশ ৷ তারা মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসে থানায় । খুনি স্বামীকে গ্রেফতার করে পুলিশ । উদ্ধার করা হয় খুনের জন্য ব্যবহার করা জ্বালানি কাঠের বস্তুটি । ধূপগুড়ি থানার পুলিশ মৃতদেহ উদ্ধারের পর জলপাইগুড়ি সদর হাসপাতালে পাঠিয়ে দেন । খুনে অভিযুক্ত স্বামীকে তোলা হয় জলপাইগুড়ি আদালতে ।

First published: 04:11:19 PM Jul 12, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर