জলপাইগুড়ি শিশুপাচারকাণ্ডে গ্রেফতার শিশু সুরক্ষা আধিকারিক মৃণাল ঘোষ-সহ ২

Mar 04, 2017 09:04 AM IST | Updated on: Mar 04, 2017 09:04 AM IST

#জলপাইগুড়ি: জলপাইগুড়ি শিশুপাচারকাণ্ডে জেরার মুখে অভিযোগ স্বীকার করলেন ধৃত শিশু সুরক্ষা আধিকারিক মৃণাল ঘোষ। শিশুপাচারকাণ্ডে জড়িত থাকার অভিযোগে সিআইডি-র হাতে গ্রেফতার শিশু সুরক্ষা আধিকারিক মৃণাল ঘোষ। গ্রেফতার করা হয়েছে চন্দনার হোমের সঙ্গে জড়িত চিকিৎসক CWC-র সদস্য দেবাশিস চন্দকেও।

ধৃত মৃণাল ঘোষ ও দেবাশিস চন্দকে শোকজ করলেন দার্জিলিঙের জেলাশাসক অনুরাগ শ্রীবাস্তব। বিমলা শিশুগৃহে একাধিক গরমিলে যুক্ত দেবাশিস। অভিযোগ, দেবাশিসকে একাজ করাতে বাধ্য করেন মৃণাল। মৃণালের বিরুদ্ধে টাকা লেনদেন-সহ একাধিক অভিযোগ রয়েছে, দাবি সিআইডি-র। জিজ্ঞাসাবাদের জন্য আটক জলপাইগুড়ির DCPO সাস্মিতা ঘোষও। মৃণালের স্ত্রী সাস্মিতার উপর কড়া নজরদারির দায়িত্বে DSP পদমর্যাদার আধিকারিক। যে কোনও মুহূর্তে গ্রেফতার হতে পারেন সাস্মিতাও।

জলপাইগুড়ি শিশুপাচারকাণ্ডে গ্রেফতার শিশু সুরক্ষা আধিকারিক মৃণাল ঘোষ-সহ ২

শুক্রবার বিকেল ৫.৩০টা নাগাদ জেরা শুরু করে সিআইডি। প্রায় সাড়ে তিন ঘণ্টা জেরা করা হয় তাঁদের। এনজেপির হোমে বাঁশফোঁড় দম্পতির শিশু নিখোঁজকাণ্ডে সরাসরি এঁরা জড়িত বলে অভিযোগ উঠছে। তিনজনকেই রাতভর জেরা করবে সিআইডি। এছাড়াও সিআইডি-র নজরে আরও কয়েকজন চিকিৎসক। প্রায় ৩ বছর ধরে চন্দনার হোমের সঙ্গে যুক্ত তাঁরা। শনিবার ধৃতদের পেশ করা হবে জলপাইগুড়ি আদালতে।

RELATED STORIES

RECOMMENDED STORIES