পুলিশ-নেতাদেরও টাকা দিতে হয়, তাই অতিরিক্ত বিল করছে হাসপাতালগুলি: সুজন চক্রবর্তী

Feb 27, 2017 04:31 PM IST | Updated on: Feb 27, 2017 04:31 PM IST

#কোচবিহার: নার্সিংহোমগুলিকে পুলিশ ও নেতাদের টাকা দিতে হয়, আর এই কারনেই বেসরকারি নার্সিংহোমগুলি গলা কাটছে রোগীর পরিবারের । বেসরকারি নার্সিংহোমগুলি নিয়ে মুখ্যমন্ত্রীর ব্যবস্থা নেওয়া প্রসঙ্গে এমনই বিস্ফোরক মন্তব্য করলেন সিপিএম নেতা সুজন চক্রবর্তী।

কোচবিহার জেলা সিপিএম কার্যালয়ে সোমবার দুপুরে এক সাংবাদিক বৈঠকে সুজন চক্রবর্তী জানান,  বিভিন্ন বেসরকারি নার্সিংহোম ও হাসপাতালগুলিকে ডেকে ধমক দেওয়া আসলে আই ওয়াশ। সুজন বাবুর আরও অভিযোগ, কোলকাতার এক বেসরকারি নার্সিংহোমের লাইসেন্স আটকে দেওয়া হয়েছিল। পরে শাসকদলের নেতাদের মদতে সেই লাইসেন্স দেওয়া হয় হাসপাতালকে। মুখ্যমন্ত্রী এই বিষয়ে কোনও খবর রাখেন কী বলে প্রশ্ন তুলেছেন সুজন বাবু ।

পুলিশ-নেতাদেরও টাকা দিতে হয়, তাই অতিরিক্ত বিল করছে হাসপাতালগুলি: সুজন চক্রবর্তী

তিনি আরও বলেছেন, সরকারি হাসপাতালের পরিষেবা খারাপ।  আর এই সুযোগ নিচ্ছে বেসরকারি হাসপাতালগুলি। পাশাপাশি শিশু পাচার কাণ্ড নিয়ে সরব হয়েছেন সুজন বাবু ৷  শিশু পাচার কাণ্ডে তৃণমূল ও বিজেপির দিকে অভিযোগের আঙুল তুলে তিনি বলেন, জলপাইগুড়ি শিশু পাচার কাণ্ডে এক বিজেপি নেতৃর নাম উঠে এসেছে, যিনি রুপা গাঙ্গুলির ঘনিষ্ঠ।  অপরদিকে মূল অভিযুক্ত চন্দনার ভাই যাকে গ্রেফতার করা হয়েছে, তাকে মুখ্যমন্ত্রীর অনুষ্ঠান মঞ্চে মাইক হাতে দেখা গিয়েছে ৷ এই ঘটনাই প্রমান পাওয়া যায় শিশুপাচারের সঙ্গে তৃণমূল ও বিজেপি নেতারা জড়িত। কোচবিহারের মাথাভাঙায় হোম কাণ্ডে তদন্ত হওয়া উচিত বলেও দাবি করেছেন তিনি ৷

RELATED STORIES

RECOMMENDED STORIES