রোগীর পরিবারকে মারধরের অভিযোগ হাসপাতালের নিরাপত্তারক্ষীদের বিরুদ্ধে !

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Mar 10, 2017 06:44 PM IST
রোগীর পরিবারকে মারধরের অভিযোগ হাসপাতালের নিরাপত্তারক্ষীদের বিরুদ্ধে !
Photo : AFP
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Mar 10, 2017 06:44 PM IST

#রায়গঞ্জ: রোগীর পরিজনের সঙ্গে রায়গঞ্জ হাসপাতালের নিরাপত্তা কর্মীদের মধ্যে হাতাহাতি ও লাঠিচার্জের জেরে এদিন রণক্ষেত্রের আকার ধারণ করল রায়গঞ্জ হাসপাতাল চত্ত্বর।

লাঠি দিয়ে মেরে এক যুবকের মাথা ফাঁটিয়ে দেওয়ার অভিযোগ উঠল নিরাপত্তা কর্মীদের বিরুদ্ধে। ঘটনায় আহত দুই মহিলা-সহ চার জন। আহতরা প্রত্যেকেই রায়গঞ্জ জেলা হাসপাতালে চিকিৎসাধীন। জানা গিয়েছে, বোনের সদ্যোজাত শিশু কন্যাকে দেখতে আসলে হাসপাতালের সুরক্ষা কর্মীদের বাঁধার মুখে পড়ে মহম্মদ রহিম নামে এক যুবক। এরপরই দুই পক্ষের মধ্যে শুরু হয় বচসা ও ধাক্কাধাক্কি। অভিযোগ, প্রায় ১০-১২ জন সুরক্ষাকর্মী মিলে লাঠি দিয়ে মারধর করে রহিমকে।

লাঠির আঘাতের জেরে মাথা ফেঁটে যায় রহিমের। ঘটনায় আহত হয় চারজন। রহিমের অভিযোগ, ‘‘ পরিবারকে সঙ্গে নিয়ে বোনের সদ্যজাত শিশু কন্যাকে দেখতে এসেছিলাম। ওয়ার্ডের ভেতরে ঢোকার মুখে নিরাপত্তারক্ষীরা বাঁধা দেয় ও গালিগালাজ করে। এরপরেই নিরাপত্তা রক্ষীদের সঙ্গে হাতাহাতি শুরু হয়। লাঠি দিয়ে বেধরক মারধর করে আমাকে ও আমার পরিবারের অন্যান্যদের। আমার মাথায় আঘাত করে মাথা ফাটিয়ে দেয়।’’

হাসপাতাল সুপারের কাছে এই বিষয়ে মৌখিক অভিযোগ জানানোর পর আহত রহিম ও তাঁর পরিবারকে প্রাথমিক চিকিৎসা করার পরামর্শ দেন হাসপাতাল সুপার গৌতম মন্ডল। হাসপাতালের সিসিটিভি ফুটেজ দেখে তদন্ত করা হবে। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, দুই পক্ষই হাতাহাতিতে জড়িয়ে পড়েছিল। আহতদের চিকিৎসা শুরু করা হয়েছে বলে জানিয়েছেন হাসপাতাল সুপার গৌতম মন্ডল।

First published: 06:43:02 PM Mar 10, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर