প্রাথমিক শিক্ষক পদে নিয়োগের SMS, অথচ নিয়োগপত্র প্যারা টিচারের!

Feb 16, 2017 03:43 PM IST | Updated on: Feb 16, 2017 03:43 PM IST

#কোচবিহার: বীরভূম, বর্ধমানের পর এবার কোচবিহার ৷ প্রাথমিক শিক্ষক নিয়োগের এস এম এস পেয়ে নিয়োগপত্র নিতে এসে নিয়োগপত্র না পেয়ে কোচবিহার জেলাশাসকের দপ্তরে অবস্থান বিক্ষোভ করল চাকরিপ্রার্থীরা। বুধবার তাদের নিয়োগপত্র দেওয়া হয়নি।

বৃহস্পতিবার এসে দেখেন প্রাইমারী কাউন্সিল তালাবন্ধ। তাই কোনো উপায় না দেখেই এদিন তারা জেলাশাসক এর দপ্তরে অবস্থান বিক্ষোভে বসেছেন।

প্রাথমিক শিক্ষক পদে নিয়োগের SMS, অথচ নিয়োগপত্র প্যারা টিচারের!

জানা গিয়েছে, কিছু চাকরী প্রার্থীকে বুধবার প্রাইমারি কাউন্সিলের তরফে জানানো হয় নিয়োগপত্র দেওয়া হবে। সেই অনুসারে তারা প্রাইমারি কাউন্সিলে এলে তাদের জানানো হয়, তারা প্যারাটিচার। তাই তাদের প্যারাটিচার এর অভিঞ্জতার নথি পেশ করতে বলা হয়। কিন্তু তারা জানান, তারা প্যারাটিচার নন, জেনারেল ক্যান্ডিডেট। কিন্তু প্রাইমারি কাউন্সিল কিছুই শুনতে চায়নি এবং তাদের নিয়োগপত্র দেওয়া হয়নি।

এরপর বৃহস্পতিবার সকালে তারা কাউন্সিলে গেলে দেখে বাইরে থেকে কাউন্সিল তালাবন্ধ। ভেতরে পুলিশ রয়েছে। এরপর কোনো উপায় না দেখে শতাধিক চাকরিপ্রার্থী জেলাশাসক এর দপ্তরে অবস্থান বিক্ষোভে বসেন। চাকরি প্রার্থীদের অভিযোগ, তারা প্যারাটিচার নন, জেনারেল ক্যান্ডিডেট। এখন প্যারাটিচার বলে তাদের সাথে প্রতারনা করা হচ্ছে।

RELATED STORIES

RECOMMENDED STORIES