হাসপাতাল থেকে উধাও হয়েছিলেন কেন ? ফিরে এসে জানালেন অন্তঃসত্ত্বা মহিলা

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jun 29, 2017 05:13 PM IST
হাসপাতাল থেকে উধাও হয়েছিলেন কেন ? ফিরে এসে জানালেন অন্তঃসত্ত্বা মহিলা
Photo : AFP
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jun 29, 2017 05:13 PM IST

#জলপাইগুড়ি: হাসপাতাল থেকে উধাও হওয়া অন্তঃসত্ত্বা মহিলার ছ’দিন নিখোঁজ থাকার পর অবশেষে হদিস মিলল। হাসপাতালের কর্মীদের দুর্ব্যবহারের জন্যই তিনি হাসপাতাল থেকে চলে যান বলে ফিরে এসে জানিয়েছেন ওই অন্তঃসত্ত্বা মহিলা।

মহিলাকে নানা রকম কটুক্তি করা হয় বলেও অভিযোগ। ধূপগুড়ি হাসপাতাল এক সপ্তাহ আগে উধাও হয়ে যাওয়া নয় মাসের অন্তঃসত্ত্বা মহিলাকে ফিরে পেল হাসপাতাল। সপ্তাহ আগে হাসপাতালের প্রহরীদের চোখে ফাঁকি দিয়ে পালায় ওই মহিলা। অন্তঃসত্ত্বা মহিলা ফিরে আসায় স্বস্তিতে হাসপাতালের চিকিৎসক কর্মীরাও।

প্রায় দু’মাস আগে ধূপগুড়ির থানা রোডে বসে অসহায় ভাবে কাঁদছিলেন মহিলা। এক সিভিক ভলান্টিয়ারের মাধ্যমে খবর পেয়ে ধূপগুড়ি হাসপাতালের বিএমওএইচ তাকে হাসপাতালে এনে ভর্তি করেন। তারপর তিনি এক সপ্তাহ আগে হাসপাতাল কর্মীদের ফাঁকি দিয়ে বেরিয়ে যান। বৃ্হস্পতিবার হাসপাতালের শয্যায় শুয়ে অন্তঃসত্ত্বা মহিলা মৌসুমী ছেত্রী বলেন, ‘' হাসপাতালের কয়েকজন চতুর্থ শ্রেনির কর্মী আমাকে পাগল বলে ব্যঙ্গ করত। পাশে থাকা কয়েকজন প্রসুতিও আমাকে পাগল বলত। আমি সুস্থ মহিলা , ওরা পাগল বলে ডাকত বলে ভাল লাগত না। তাই বেশ কিছুদিন আগে আমার পাশে এক প্রসুতির সঙ্গে আলাপ হলে তিনি তার বাড়ি গাদং এর ডাঙাপাড়া বলে জানিয়েছিলেন। তিনি খুবই ভাল ছিলেন। যদিও নাম মনে ছিল না। তাই হাসপাতালে কর্মীদের ব্যঙ্গ শোনার চেয়ে খোঁজ করে ওই মহিলার বাড়ি গিয়ে থাকব ভেবে একদিন খুব সকালে হাসপাতাল থেকে বেরিয়ে যাই।’’

First published: 05:13:13 PM Jun 29, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर