ডার্বির আগে চাপে আছে ইস্টবেঙ্গল, দাবি বাগান কোচ সঞ্জয় সেনের

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Apr 08, 2017 06:11 PM IST
ডার্বির আগে চাপে আছে ইস্টবেঙ্গল, দাবি বাগান কোচ সঞ্জয় সেনের
Photo : AFP
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Apr 08, 2017 06:11 PM IST

#শিলিগুড়ি: চাপে আছে ইস্টবেঙ্গল। বড় ম্যাচের আগে দাবি বাগান কোচ সঞ্জয় সেনের। আজ শিলিগুড়িতে তিনি জানিয়েছেন, ইস্টবেঙ্গলের শিলিগুড়িতে তাঁদের খেলতে কোনও অসুবিধা হবে না।

হোম অ্যাওয়ে হোম। রবিবার বড় ম্যাচ খেলতে নামার আগে এই পরিস্থিতি মোহনবাগানের। কলকাতা থেকে শিলিগুড়ি আসার আগেই কর্তারা দাবি করেছেন, শেষ পাঁচটা ম্যাচই তাঁদের কাছে ফাইনাল। প্রথমটা অবশ্যই রবিবারের কাঞ্চনজঙ্ঘা। শিলিগুড়ির এই মাঠ ইস্টবেঙ্গলের দ্বিতীয় দূর্গ বলেই পরিচিত। সেই মাঠেই বাগানের সম্ভাব্য এগারো এই রকম...

গোলে দেবজিৎ মজুমদার। চার ব্যাক প্রীতম কোটাল, আনাস, এডু এবং রাজু গাইকোয়াড। ডান দিকে উইং অপারেট করবেন কাটসুমি। দুই স্টপারের সামনে সম্ভবত সৌভিক চক্রবর্তী এবং শেহনাজ সিং। আর বাঁ-দিকে বাগানের নিউক্লিয়াস সনি নর্ডি। সামনে ডাফির সঙ্গে আজহার। প্ল্যান বি’তে রয়েছে শুরুতে আজহারকে রাইট উইংয়ে ঠেলে, নামানো হতে পারে জেজেকে।

এদিন বাগান ফুটবলারদের সঙ্গে মিডিয়ার সম্পর্ক নিয়েও প্রশ্নের মুখে পড়তে হয়েছে সঞ্জয় সেনকে। তাঁর দাবি, কথা অনেক হয়েছিল। কাজ কিছু হচ্ছিল না। তবে এই পরিস্থিতিকে জরুরি অবস্থার সঙ্গে তুলনার বিরোধিতা করেছেন। সঞ্জয় জানিয়েছেন, ৯ তারিখের পর অফুরন্ত সময় থাকবে। তখন কথা বলবেন ফুটবলাররা।

First published: 06:08:42 PM Apr 08, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर