ডার্বির টিকিট বন্টনে অসামঞ্জস্যের অভিযোগ মোহনবাগানের

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Feb 09, 2017 11:14 AM IST
ডার্বির টিকিট বন্টনে অসামঞ্জস্যের অভিযোগ মোহনবাগানের
Photo : AFP
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Feb 09, 2017 11:14 AM IST

#শিলিগুড়ি: ১২ তারিখের বড় ম্যাচে বল গড়ানোর আগেই যুদ্ধ শুরু ইস্ট-মোহনে। ম্যাচের টিকিট বন্টন নিয়ে মোটেই সন্তুষ্ট নয় মোহনবাগান ৷ আজ সকাল ১১টা থেকেই টিকিট কাউন্টার খুলবে কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামের ৷ তার জন্য ভোররাত থেকেই লাইন পড়ে গিয়েছে সমর্থকদের ৷ মোট চারটে কাউন্টার থেকে টিকিট দেওয়া হবে ৷

এদিকে কাঞ্চনজঙ্ঘার টিকিট বন্টন নিয়ে তুমুল বাকবিতন্ডায় দুই পক্ষ। মরশুমের প্রথম কলকাতা ক্লাসিকোর জন্য ২৯ হাজার টিকিট বাজারে ছেড়েছে আয়োজক ইস্টবেঙ্গল। বাগানের অভিযোগ তাদের দাবি মেনে যথেষ্ট সংখ্যক টিকিট দেওয়া হচ্ছে না। শুধু এখানেই থেমে থাকা নয়। বাগান কর্তাদের অভিযোগ, বারোর ডার্বির টিকিটে কিংফিশার ইস্টবেঙ্গলের নামের উল্লেখ থাকলেও প্রতিপক্ষ হিসেবে শুধুমাত্র এমএমবি-র উল্লেখ রয়েছে।

এমবি না হয় মোহনবাগানের সিম্বলিক। কিন্তু ম্যাকডাওয়েল তো বহু আগেই সম্পর্ক ছিন্ন করেছে ক্লাবের সঙ্গে। তাহলে কেন এমএমবি। ক্লাব পরিচালনার ক্ষেত্রে পেশাদারিত্বের ছাপ রাখলেও এক্ষেত্রে চরম ব্যর্থ লাল-হলুদের কর্তারা।

এদিকে এএফসি হার্ডলস টপকে একদিনের বিশ্রাম। আর তারপরেই নেমে পড়া বড় ম্যাচের বড় মহড়ায়। আই লিগ-এএফসির ঘন সূচীর টানাপোড়েন বাগানে ক্লান্তির ছায়া। তবে বড় ম্যাচে যে স্কোরলাইনটাই শেষ কথা বলে। তাই চোট-ক্লান্তি সব সরিয়ে বাগানে এবার ডার্বির মহড়ায় নেমে পড়ার কাউন্টডাউন। চোট সারিয়ে সবে অনুশীলনে নেমেছেন ব্রাজিলিয় এডুয়ার্ডো। করিনথিয়ান্সে খেলা এডু খেললে এক অঙ্ক। না খেললে আরেক। প্লাজাকে থামাতে এডু ছাড়া বেস্ট অপশন আর কিই বা হতে পারে সঞ্জয়ের দলে। সনির গোল, কাটসুমির দৌড় আর পেনিট্রেটিভ জোনে ডাফির ছোকছোকানি স্বস্তির সিগনাল হলে এডুর ফিটনেস ফেরানোটাই এখন প্রথম লক্ষ্য সবুজ-মেরুনে। নাহলে এএফসি-তে ভাল খেলা বিক্রমজিতেই ভরসা রাখা ছাড়া উপায় কি।

First published: 10:59:25 AM Feb 09, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर