২৫ মাস পর জবাব দেওয়ার পালা, মোহনবাগানই এগিয়ে দাবি সঞ্জয় সেনের

Elina Datta | News18 Bangla
Updated:Feb 12, 2017 09:17 AM IST
২৫ মাস পর জবাব দেওয়ার পালা, মোহনবাগানই এগিয়ে দাবি সঞ্জয় সেনের
Photo : AFP
Elina Datta | News18 Bangla
Updated:Feb 12, 2017 09:17 AM IST

#শিলিগুড়ি: শিলিগুড়িতে ব্যাতিক্রমী মোহনবাগান। চার বিদেশি হাতিয়ার হলেও বড়ই চুপচাপ সঞ্জয় সেনের সবুজ-মেরুন। শনিবার মাঠে ঢোকার মুখেই লাল-হলুদ জনতার স্লোগান হজম করতে হয় বাগান ফুটবলারদের।

৬ ম্যাচে ১৬ পয়েন্ট। এক ম্যাচ কম খেলে রবিবার ডার্বি শুরু করবে মোহনবাগান। গত পঁচিশ মাস ইস্টবেঙ্গলকে হারাতে পারেননি সনি-কাটসুমিরা। ২ এপ্রিল এই মাঠে ফেভারিট হয়েও হারতে হয়েছিল বিশ্বজিৎ ভট্টাচার্যের ইস্টবেঙ্গলের কাছে। এরমধ্যেই শনিবার বাগানের অনুশীলন দেখে মনে হল গোটা দলের যেন দ্বীপান্তর হয়েছে। লোকে বলে শিলিগুড়ি শহরে আতস কাচ ফেললেও বাগান সমর্থক বার করা মুশকিল। সেই শহরেই বড় ম্যাচ। স্বস্তি চার বিদেশির সুস্থ থাকা। ডিফেন্সে আনাস-এডু জুটি। তার পরেও সম্ভাব্য একাদশ হতে পারে এই রকম...

গোলে উত্তরপাড়ার দেবজিৎ মজুমদার। চার ব্যাক, প্রীতম কোটাল, এডু, আনাস এবং শুভাশিস বসু। দুই লাইন দিয়ে ছুটবেন সনি নর্ডি আর উষা কাটসুমি। মাঝমাঠে প্রণয় হালদার নিশ্চিত। তবে সৌভিক চক্রবর্তী এবং বিক্রমজিতের মধ্যে লড়াই চলছে। আর সামনে স্কটিশ ডাফির সঙ্গে ভারতের সেরা জেজে।

মোহনবাগানই এগিয়ে। পঁচিশ মাস ডার্বি না জেতার পরও শিলিগুড়িতে বড় মুখ করেই দাবি করেছেন সঞ্জয় সেন। পারবেন কী সনি-ডাফিরা কোচের কথা রাখতে।

First published: 09:17:24 AM Feb 12, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर