বিয়েতে ‘না’ শুনে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা পাত্রের !

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Sep 12, 2017 03:33 PM IST
বিয়েতে ‘না’ শুনে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা পাত্রের !
Representational Image
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Sep 12, 2017 03:33 PM IST

#রায়গঞ্জ: বিয়ের দিন স্থির হওয়ার পরে আচমকাই পাত্রকে না পসন্দ পাত্রীর। মানসিক অবসাদে বেশ কিছুদিন ধরেই ভুগছিলেন তিনি ৷ আজ, মঙ্গলবার ভোরে মায়ের শাড়ি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে পাত্র।

ঘটনাটি ঘটেছে রায়গঞ্জের দেবীনগরে।মৃতের নাম দিবাকর বর্মন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ জেলা হাসপাতালে নিয়ে আসা হয়েছে। বালুরঘাটের পাত্রীর সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল রায়গঞ্জের দেবীনগরের বাসিন্দা দিবাকর বর্মনের।

বিয়ের দেনাপাওনা হিসাবে কিছুই দাবি করা হয়নি দিবাকরের পরিবারের পক্ষ থেকে। পাত্রপক্ষের ইচ্ছে যত তাড়াতাড়ি সম্ভব বিয়ে করার। কিন্তু পাত্রীর পরিবারের অনুষ্ঠান করে বিয়ে দেওয়ার জন্য কিছুদিন সময় চেয়ে আগামী অগ্রহায়ন মাসে বিয়ের দিন ধার্য করে।

বিয়ের কিছুদিন দেরি থাকায় পাত্র ও পাত্রীর মধ্যে মোবাইলের মাধ্যমে শুরু হয় আলাপ। সেই আলাপ ধীরে ধীরে পরিণত হয় প্রেমালাপে। কিন্তু আচমকাই পাত্রী বেঁকে বসে। দিবাকরকে সে বিয়ে করবে না বলে জানায়। দুই পরিবারের তরফে বুঝিয়ে পাত্রীকে পুনরায় রাজী করা হলেও কিছুদিন যেতে না যেতেই ফের পাত্রী নাকচ করে এই বিয়েতে। এরপরই মানসিক অবসাদে ভুগতে থাকেন পাত্র দিবাকর। আজ ভোরে মায়ের শাড়ি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন পেশায় প্রাইভেট ফার্মের ওই কর্মী।

First published: 03:27:13 PM Sep 12, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर