বন্যা পরিস্থিতি খতিয়ে দেখতে মালদহে মুখ্যমন্ত্রী

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Aug 21, 2017 09:58 AM IST
বন্যা পরিস্থিতি খতিয়ে দেখতে মালদহে মুখ্যমন্ত্রী
Photo : AFP
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Aug 21, 2017 09:58 AM IST

#মালদহ: তিন দিনের সফরে উত্তরবঙ্গে মুখ্যমন্ত্রী। মালদহ ও দুই দিনাজপুরের বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকা ঘুরে দেখবেন তিনি। মুখ্যমন্ত্রীর সঙ্গে রয়েছেন পুর ও নগরোন্নয়ণ মন্ত্রী ফিরহাদ হাকিম। রবিবার ধনধান্য এক্সপ্রেসে বহরমপুর পৌঁছন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে সড়ক পথে যান মালদহে। আজ মালদহের দুর্গত এলাকা ঘুরে দেখবেন তিনি। ত্রাণ বিলি নিয়ে প্রশাসনিক কর্তাদের সঙ্গেও কথা বলবেন মুখ্যমন্ত্রী। মঙ্গলবার দক্ষিণ দিনাজপুরে যাবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এখনও চরম বিপদসীমার উপরে বইছে মহানন্দা ৷ নারায়ণপুরে এখনও জলমগ্ন জাতীয় সড়ক ৷ ধীর গতিতে চলছে যানবাহন ৷ তবে এখনও বিচ্ছিন্ন হরিশ্চন্দ্রপুর ৷ ইংরেজবাজার ও পুরাতন মালদহও জলমগ্ন ৷ গ্রামাঞ্চল ছাড়া অধিকাংশ এলাকায় জলমগ্ন ৷ জলস্তর না কমায় উদ্বিগিন প্রশাসন ৷ পরিস্থিতি খারাপ হচ্ছে দেখে পরিস্থিতি খতিয়ে দেখতে উত্তরবঙ্গ সফরে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ৷ মহনন্দা ভবনে মুখ্যমন্ত্রীর থাকার ব্যবস্থা করা হয়েছে ৷ জেলা শাসক কৌশিক ভট্টাচার্য জানান রাত পর্যন্ত তাদের কাছে মুখ্যমন্ত্রীর কর্মসূচি নিয়ে কোনও নির্দিষ্ট খবর ছিল না ৷

ত্রাণ নিয়ে অভিযোগ জানিয়েছে বন্যা দুর্গতরা ৷ বহু এলাকায় ত্রাণ পৌঁছয়নি বলে অভিযোগ ৷ জনরোষ তৈরি হয়েছে ৷ শনিবার ত্রাণের দাবিতে রতুয়া এক ব্লক অফিসে চড়াও হন বন্য দুর্গতরা। মারধর করা হয় যুগ্ম বিডিওকে। বিডিও অফিসের আবাসনেও ভাঙচুর করা হয়। ত্রাণের গোডাউনেও হামলা হয়।

First published: 09:58:24 AM Aug 21, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर