স্বামীর বিবাহবহির্ভূত সম্পর্কের প্রতিবাদ করায় নির্মম অত্যাচারের শিকার গৃহবধূ !

Aug 06, 2017 05:06 PM IST | Updated on: Aug 06, 2017 05:06 PM IST

#মালদহ: সিগারেটের ছ্যাঁকা, পেটে লাথি। নষ্ট হয়ে গিয়েছে গর্ভস্থ ভ্রূণও। স্বামীর বিবাহবহির্ভূত সম্পর্কের প্রতিবাদ করায় নির্মম অত্যাচারের শিকার স্ত্রী। মালদহের হবিবপুরের বৈদ্যপুরের ঘটনা। আশঙ্কাজনক অবস্থায় মালদহ মেডিক্যাল কলেজে ভর্তি মহিলা। অভিযুক্ত স্বামী সমর হালদার পলাতক।

বছরখানেক হল বিয়ে হয়েছিল নিরুপমা বিশ্বাস ও সমর হালদারের। মালদহের হবিবপুরের বৈদ্যপুরে দম্পতির জীবনটা আপাত ভাবে সুখেই কাটছিল। কিন্তু পাশের গ্রামের এক মহিলার সঙ্গে স্বামীর সম্পর্কের কথা জানতে পারেন নিরুপমা। তারপরেই অশান্তির শুরু। এরমধ্যে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন নিরুপমা। অভিমানে বাপের বাড়িও চলে যান তিনি। আবার গ্রামবাসীদের মধ্যস্থতায় ফিরেও আসেন নিরুপমা। কিন্তু বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে অশান্তি চলতেই থাকে।

স্বামীর বিবাহবহির্ভূত সম্পর্কের প্রতিবাদ করায় নির্মম অত্যাচারের শিকার গৃহবধূ !

শনিবার রাতে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে বেধড়ক মারধর করে স্বামী সমর হালদার। পেটে লাথিও মারে। গায়ে সিগারেটের ছ্যাঁকা দেয় অভিযুক্ত সমর। এখানেই না থেমে স্ত্রীকে রাস্তায় ছুঁড়ে ফেলেও দেয় স্বামী।

আশঙ্কাজনক অবস্থায় মালদহ মেডিক্যালে ভর্তি অন্তঃসত্ত্বা। তাঁর গর্ভস্থ ভ্রূণ নষ্ট হয়ে গিয়েছে বলেই জানিয়েছেন চিকি‍ৎসকরা। অভিযুক্ত সমরের বিরুদ্ধে হবিবপুর থানায় অভিযোগ দায়ের হয়েছে।

RELATED STORIES

RECOMMENDED STORIES