তৃণমূলের হাতে বিজেপি কর্মীরা আক্রান্ত হওয়ার অভিযোগ , কড়া ব্যবস্থা নেওয়ার হুমকি বিজয়বর্গীর

Jun 03, 2017 04:31 PM IST | Updated on: Jun 03, 2017 04:31 PM IST

#কোচবিহার: কোচবিহারের দিনহাটায় তৃণমূলের হাতে আক্রান্ত বিজেপি কর্মীরা। এর জেরে অনেকেই ঘরছাড়া। অভিযুক্তদের বিরুদ্ধে আগামী ৩ দিনের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে উত্তরবঙ্গের বিভিন্ন জেলা থেকে বিজেপি নেতাদের নিয়ে এসে কোচবিহারের পুলিশ সুপার ও জেলাশাসকের অফিস ঘেরাও করার হুমকি দিলেন বিজেপির রাজ্য নেতা কৈলাশ বিজয়বর্গী।

শনিবার দুপুরে কোচবিহারের এক হোটেলে সাংবাদিক বৈঠক করে এই কথা জানান বিজয়বর্গী। তিনি বলেন, বিজেপি নেতা কর্মীরা বাড়িঘর ছাড়া। অনেকের বাড়ি ভাঙচুর করা হয়েছে । কর্মী সমর্থকদের ওপর হামলা করা হচ্ছে। থানায় অভিযোগ জানানো হলেও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি।

তৃণমূলের হাতে বিজেপি কর্মীরা আক্রান্ত হওয়ার অভিযোগ , কড়া ব্যবস্থা নেওয়ার হুমকি বিজয়বর্গীর

গতকাল দিনহাটায় আক্রান্ত বিজেপি নেতা কর্মীদের বাড়ি যান কৈলাশ বিজয়বর্গীয়। এরপর আজ সকালে কোচবিহারের এক হোটেলে সাংবাদিক বৈঠক করে জানান, পুলিশ তৃণমূলের হয়ে কাজ করছে। অভিযুক্তদের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হচ্ছে না।

তিন দিনের মধ্যে ব্যবস্থা না নেওয়া হলে পুলিশ সুপার ও জেলাশাসকের অফিস ঘেরাও করা হবে। পাশাপাশি তিনি বলেন, খুব শীঘ্রই বিজেপি সাংসদদের এক প্রতিনিধি দল ওই আক্রান্ত এলাকা ঘুরে দেখে লোকসভায় রিপোর্ট পেশ করবে । এছাড়া আক্রান্ত বিজেপি নেতাদের নিয়ে রাজ্যপালের দ্বারস্থ হবে বিজেপি নেতারা।

RELATED STORIES

RECOMMENDED STORIES