বোনকে ইভটিজিং করার প্রতিবাদ করায় বেধড়ক মারধর দাদাকে !

Jul 13, 2017 02:28 PM IST | Updated on: Jul 13, 2017 02:31 PM IST

#উত্তর দিনাজপুর:  বোনকে ইভটিজিং করার প্রতিবাদ করায় দাদাকে বেধড়ক মারধর,আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন প্রতিবাদী দাদা।

জ্বালিয়ে দেওয়া হল প্রতিবাদী দাদার ক্লাবঘর। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর শহরের কলেজপাড়াতে। ইসলামপুর থানায় অভিযোগ দায়ের করা হলেও এখনও দুস্কৃতীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। ইসলামপুর শহরের কলেজপাড়ার বাসিন্দা দ্বাদশ শ্রেনীর ছাত্রী বাড়ি থেকে প্রাইভেট টিউশনি পড়তে যাওয়ার পথে সৌরভ রায় ওরফে রাজা নামে এক দুস্কৃতীর হাতে ইভটিজিং-এর শিকার হয়।

বোনকে ইভটিজিং করার প্রতিবাদ করায় বেধড়ক মারধর দাদাকে !

Representational Image

এই ঘটনার তীব্র প্রতিবাদ করেন ওই ছাত্রীর দাদা রতন বিশ্বাস। অভিযোগ, সৌরভ রায় নামে এক ইভটিজার তাকে মারধরও করে। পরিবারের পক্ষ থেকে ইসলামপুর থানায় লিখিত অভিযোগ করা হয়। এরপরই অভিযুক্ত যুবক সৌরভ সংগ্রামী নামে একটি ক্লাবে যেখানে ওই ছাত্রীর দাদা রতন বিশ্বাস থাকে সেখানে হামলা চালায়। রতনকে বেধড়ক মারধর করার পর আগুন দিয়ে জ্বালিয়ে দেওয়া সংগ্রামী ক্লাব ঘরটি। গুরুতর জখম অবস্থায় রতনকে ইসলামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনার পর এখনও পর্যন্ত ইসলামপুর থানার পুলিশ সৌরভ ওরফে রাজার বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেয়নি। পুলিশ সুপার জানিয়েছেন, ঘটনায় মামলা দায়ের হয়েছে।

RELATED STORIES

RECOMMENDED STORIES