মাত্র ৮ হাজার টাকার জন্য নার্সিংহোম ছাড়ল না রোগীকে !

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Mar 02, 2017 05:50 PM IST
মাত্র ৮ হাজার টাকার জন্য নার্সিংহোম ছাড়ল না রোগীকে !
প্রতীকি ছবি
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Mar 02, 2017 05:50 PM IST

#কোচবিহার: নার্সিংহোমের বিল না মেটাতে পারায় রোগীর ছুটি হয়ে গেলেও রোগীকে না ছাড়ার অভিযোগ উঠল কোচবিহারের এক বেসরকারি নার্সিংহোম এর বিরুদ্ধে।

গতকাল, বুধবার ছুটি দেওয়া হলেও বৃহস্পতিবার বিকেল পর্যন্ত রোগীকে ছাড়া হয়নি বলে অভিযোগ। রোগীর পরিবারের অভিযোগ, ৬৮ হাজার টাকা বিল হয়েছিল। ৬০ হাজার টাকা দিতে চেয়েছি। তবুও রোগী ছাড়ছে না নার্সিংহোম। যদিও নার্সিং হোম কর্তৃপক্ষের বক্তব্য বিল আগেই কমানো হয়েছে। রোগী না ছাড়ার অভিযোগ ভিত্তিহীন। জানা গিয়েছে, গত রবিবার কোচবিহারের মাথাভাঙায় দুর্ঘটনায় পড়েন পেশায় কাঠমিস্ত্রি শ্যামল বর্মন।

প্রথমে মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে রেফার করা হলে সেখান থেকে কোচবিহারের এক বেসরকারি নার্সিং হোমে ভর্তি করা হয়। গতকাল ছুটি দেওয়া হয়। নার্সিংহোমের তরফে জানানো হয় তাদের বিল হয়েছে ৬৮ হাজার টাকা। এরপর বাড়ির সম্পত্তি, গরু-ছাগল বিক্রি করে ৬০ হাজার টাকা দিতে গেলে নার্সিংহোম কর্তৃপক্ষ রোগী ছাড়তে অস্বীকার করে বলে অভিযোগ। রোগীর ভাই জয়ন্ত বর্মন বলেন, গরু-ছাগল বিক্রি করে টাকা এনেছি। ৬০ হাজার টাকা দিতে চাইছি। কিন্তু নার্সিংহোম কর্তৃপক্ষ রোগী ছাড়তে চাইছে না। যদিও নার্সিংহোম এর মালিক শঙ্কর সিনহা বলেন, আগেই ৫ হাজার টাকা কমানো হয়েছে। রোগী আটকে রাখার অভিযোগ সম্পূর্ণ মিথ্যে।

First published: 05:40:44 PM Mar 02, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर