ভুয়ো ডাক্তারের হদিশ মিলতেই কোচবিহার থেকে গায়েব ৩ চিকিৎসক !

Jun 13, 2017 04:37 PM IST | Updated on: Jun 13, 2017 05:00 PM IST

#কোচবিহার: ভুয়ো ডাক্তারের হদিশ মিলতেই কোচবিহার থেকে উধাও হয়ে গেল ৩ চিকিৎসক। স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে অভিযোগ পেয়ে পুলিশ এসে ডাক্তারবাবুদের পেলেন না।

ডাক্তাররা কোথায় জানাতে পারলেন না বাড়ির মালিক কিংবা ওষুধের দোকানের মালিকও। ডাক্তারদের সাইনবোর্ড ঘরে ঢুকিয়ে বাইরে থেকে তালা মারা ছিল। যদিও পুলিশ এসে তালা ভেঙে সব খতিয়ে দেখার পর নিজেরাই তালা মেরে দেয়।

ভুয়ো ডাক্তারের হদিশ মিলতেই কোচবিহার থেকে গায়েব ৩ চিকিৎসক !

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কোচবিহার শহরের RRN রোডে এক হেলথ সেন্টারে ভুয়ো ডাক্তার বাবুরা চিকিৎসা পরিষেবা চালাচ্ছে এই অভিযোগ পেয়ে মঙ্গলবার দুপুরে ওই হেলথ সেন্টারে হানা দেয় পুলিশ। গিয়ে দেখে বাইরে থেকে তালাবন্ধ। বাইরে সাইনবোর্ড নেই। যে বাড়িতে ওই হেলথ সেন্টার চলে সেই বাড়ির মালিকও কিছু বলতে পারেনি। এরপর ওই হেলথ সেন্টারের বাইরে তালা ভেঙে ভেতরে ঢুকে প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে আসে।

পাশাপাশি ওই হেলথ সেন্টারে ভেতরে একটি ল্যাব রয়েছে সেই ল্যাবের বৈধতা নিয়েও প্রশ্ন রয়েছে। এরপর পুলিশ হেলথ সেন্টার সংলগ্ন একটি ওষুধের দোকানে হানা দেয়। ওই ওষুধের দোকানেও অভিযুক্ত চিকিৎসকরা রোগী দেখতেন বলে জানা গিয়েছে। পুলিশ সেই দোকান সিল করে দেয়। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, হেলথ সেন্টারে নিয়মিত ডাক্তারবাবুরা রোগী দেখতেন। আজ সকাল থেকে চেম্বার বন্ধ। পরে পুলিশ এলে জানতে পারি ডাক্তার ভুয়ো।

RELATED STORIES

RECOMMENDED STORIES