ঠিকানা বিভ্রাটে মায়ের মৃতদেহ বাংলাদেশে নিয়ে যেতে পারছে না যুবক !

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Feb 15, 2017 08:14 PM IST
ঠিকানা বিভ্রাটে মায়ের মৃতদেহ বাংলাদেশে নিয়ে যেতে পারছে না যুবক !
Photo : AFP
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Feb 15, 2017 08:14 PM IST

#মালদহ: ঠিকানা বিভ্রাটে মায়ের মৃতদেহ বাংলাদেশে নিয়ে যেতে পারছে না যুবক। মৃত মায়ের নাম কণিকা রানী সরকার (৪৫)। ঠিকানা বিভ্রাটের জেরে ইন্দো-বাংলাদেশ সীমান্তের হিলি চেকপোস্টে মৃতদেহ বাংলাদেশে নিয়ে যেতে সমস্যা সৃষ্টি হওয়ায় তিনদিন ধরে মৃতদেহ আগলে রয়েছেন মৃতার ছেলে ও আত্মীয়রা।

বাড়ি বাংলাদেশের দিনাজপুর জেলার কোতোয়ালি থানা এলাকায়। হৃদরোগে আক্রান্ত ওই মহিলা তাঁর ছেলে টোটন সরকারের সঙ্গে বৈধ পাসপোর্টের মাধ্যমে গত ২৬ ডিসেম্বর এদেশে এসেছিলেন চিকিৎসা করাতে। এপারের বালুরঘাট থানার খাঁপুর এলাকায় বাড়ি বোনের বাড়িতে তাঁরা দু’জনে উঠেছিলেন। সেখান থেকে বিভিন্ন এলাকায় গিয়ে চিকিৎসা করাচ্ছিলেন। গত ১২ ফেব্রুয়ারি মা খুবই অসুস্থ হয়ে পড়লে তাঁকে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয় ৷ কিন্তু পরদিন ভোরেই মৃত্যু হয় মা-এর। ডেথ সার্টিফিকেটে মৃতার বালুরঘাটের খাঁপুর-এর বোনের বাড়ির ঠিকানা উল্লেখ থাকায় হিলি চেকপোস্টে মৃতদেহ বাংলাদেশে ফেরত নিয়ে যেতে সমস্যা তৈরি হয়েছে ৷ এই ঘটনায় মায়ের মৃতদেহ নিয়ে তাঁর ছেলে টোটন সরকার ও আত্মীয়রা চরম অসহায় অবস্থার মধ্যে পড়েছেন।

গত সোমবার থেকে খাঁপুরের মাসীর বাড়িতে মায়ের মৃতদেহ আগলে পড়ে রয়েছেন ছেলে টোটন সরকার। আজ তাঁরা বালুরঘাটে জেলাশাসকের স্মরণাপন্ন হয়েছেন। জেলাশাসক সঞ্জয় বসুর নির্দেশে কণিকা সরকারের মৃতদেহটি বালুরঘাট জেলা হাসপাতালের মর্গে রাখার ব্যবস্থা করা হয়েছে।

First published: 08:14:20 PM Feb 15, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर