নয়া রূপে নোকিয়া ৩৩১০-র কামব্যাক, দেখে নিন নতুন মডেলটির EXCLUSIVE ছবি

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Feb 27, 2017 01:37 PM IST
নয়া রূপে নোকিয়া ৩৩১০-র কামব্যাক, দেখে নিন নতুন মডেলটির EXCLUSIVE ছবি
Photo : AFP
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Feb 27, 2017 01:37 PM IST

#নয়াদিল্লি: বেঁটে খাটো বুড়োটে মোটা ৷ দেখতেও সেরকম ভালো নয় ৷ ২০১৭ সালে স্মার্টফোন আর ৪জির বাজারে দাঁড়িয়ে নোকিয়ার এই ফোনটিকে নিয়ে কত অভিযোগই না তোলা যেতে পারে ৷ কিন্তু নোকিয়ার আইকনিক সেট ৩৩১০-র তাতে বয়েই গেল ৷ গত কয়েক বছরে কত হ্যান্ডসেট এল আবার হারিয়েও গেল ৷ কিন্তু ৩৩১০-র উন্মাদনার ধারেকাছে পৌঁছাতে পারল না কেউই ৷ নোকিয়াকে অধিগ্রহণ করার পর নস্ট্যালজিয়া বিপণনের সুযোগ হাতছাড়া করছে না HMD Global ৷ তাই প্রথমেই ফিরিয়ে আনা হচ্ছে ৩৩১০ ৷

তবে নোকিয়া ৩৩১০-র পুনরাগমন হচ্ছে নতুন রূপে ৷ ঘোষণা করা হয়েছিল আগেই ৷ এবার আরও রঙিন হ্যান্ডসেটটির উদ্বোধন করা হল ৷ বহু প্রতিক্ষার অবসান ঘটিয়ে বার্সেলোনায় ওয়ার্ল্ড মোবাইল কংগ্রেসের (MWC) মঞ্চে সেটটির উদ্বোধন করলেন নোকিয়া-HMD গ্লোবালের CEO আর্তো নুমেলা।

সংস্থার তরফে জানানো হয়েছে, চারটি নতুন রঙে ফোনটি পাওয়া যাবে - লাল, হলুদ, ডার্ক ব্লু ও গ্রে ৷

হ্যান্ডসেটির মূল্য ৩,৫০০ টাকা ৷ যেমন শক্তপোক্ত বডি, তেমন ব্যাটারি লাইফ। একবার চার্জ দিলেই চলে যাবে বেশ কয়েক ঘণ্টা ৷ এই সেটটিতে বাড়তি পাওনা বলতে ২ মেগাপিক্সেলের ফ্ল্যাশ ক্যামেরা। বাকি সবই রয়েছে আগের মতো। ফোনটি তে থাকছে সকলের প্রিয়  'Snake' গেমটি ৷ মে মাস নাগাদ ফোনটি ভারতীয় বাজারে মিলবে বলে জানানো হয়েছে সংস্থার তরফে।

nokia-3310-1

nokia-3310-front

nokia-3310-rear

nokia-3310-11

First published: 01:37:20 PM Feb 27, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर