৮ মাসের মেয়েকে ছুড়ে ফেলে ধর্ষণ মা-কে

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Jun 06, 2017 11:15 AM IST
৮ মাসের মেয়েকে ছুড়ে ফেলে ধর্ষণ মা-কে
Photo : AFP
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Jun 06, 2017 11:15 AM IST

#হরিয়ানা: অটোর মধ্যে গণধর্ষণ ! সোমবার অটোর মধ্যে ২৩ বছরের মহিলার গণধর্ষণ করার অভিযোগ উঠল তিন ব্যক্তির বিরুদ্ধে ৷ শুধ তাই নয় ৷ ধর্ষণের আগে মহিলার ৮ মাসের শিশুকে অটো থেকে ছুঁড়ে ফেলে দেয় ধর্ষকরা ৷ যার জেরে মৃত্যু হয় শিশুটির ৷

আট মাসের মেয়েকে বাইরে ছুড়ে ফেলে অটোর মধ্যে তেইশ বছরের মা-কে গণধর্ষণের অভিযোগ। ঘটনায় মৃত্যু হয় শিশুর। অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। হরিয়ানার গুরুগ্রামের ঘটনা।

অভিযোগকারিণীর দাবি, স্বামীর সঙ্গে ঝগড়া করে মেয়েকে নিয়ে অটোয় করে খান্দসা গ্রামে বাপেরবাড়ি যাচ্ছিলেন। অটোয় তিনি ছাড়াও ছিল আরও তিনজন। অটোয় উঠতেই তাঁর সঙ্গে অশালীন আচরণ শুরু করে তারা। তিনি প্রতিবাদ করেন। ধস্তাধস্তির মধ্যে তার বাচ্চা কাঁদতে শুরু করলে তারা তাকে অটো থেকে ছুঁড়ে ফেলে দেয় ৷সেই সময়ে তাঁর আট মাসের মেয়ে কেঁদে উঠলে তাকে অটো থেকে ছুড়ে ফেলে দেয় অভিযুক্ত তিন যুবক।

এরপর দিল্লি-গুরুগ্রাম এক্সপ্রেসওয়ের ধারে ওল্ড খান্দসা রোডের উপর অটোর মধ্যে তাঁকে গণধর্ষণ করে তিনজন। পাঁচ ঘণ্টা পর তাঁকে আইএমটি মানেসর রোডে নামিয়ে দেয় তারা। গণধর্ষণের অভিযোগ করলেও শারীরিক পরীক্ষায় নারাজ অভিযোগকারিণী। খুন ও যৌন নির্যাতনের মামলা রুজু করেছে পুলিশ।

গুরগাঁওয়ের পুলিশ আধিকারিক জানিয়েছেন, ছুঁড়ে ফেলার কারণে মৃত্যু হয়েছে শিশুটির ৷ দিল্লি-গুরগাঁও এক্সপ্রেসওয়ের কাছে খান্ডসা রোডে অটো রিকশার মধ্যেই তারা তাঁকে গণধর্ষণ করে।

পুলিশ জানিয়েছে, প্রথমে মহিলা তার মেয়েকে ছুঁড়ে ফেলার ্বিযোগ জানিয়েছিল ৷ পরে সে গণধর্ষণের কথা জানিয়েছে ৷ ঘটনায় খুন ও ধর্ষণের মামলা দায়ের করা হয়েছে পুলিশ আধিকারিকরা জানিয়েছেন, তারা ঘটনার তদন্ত করছে ৷ তবে নির্যাতিতা মেডিকাল পরীক্ষা করতে নারাজ ৷

অল্প দিনের মধ্যে পর পর ধর্ষণের ঘটনায় মহিলাদের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্নের মুখে হরিয়ানা সরকার ৷

First published: 11:08:32 AM Jun 06, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर