আকাঙ্খা খুনের জট খুলতে পুলিশের নজরে উদয়নের জবানবন্দি

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Feb 13, 2017 06:22 PM IST
আকাঙ্খা খুনের জট খুলতে পুলিশের নজরে উদয়নের জবানবন্দি
Photo : AFP
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Feb 13, 2017 06:22 PM IST

#কলকাতা: আকাঙ্খা খুনের তদন্ত শেষ। এবার উদয়নের বাবা-মা খুনের তদন্ত করতে সিরিয়াল কিলারকে নিয়ে যাবে রায়পুর পুলিশ। তার আগে আকাঙ্খা খুনে উদয়নের গোপন জবানবন্দির দিকে তাকিয়ে তদন্তকারীরা। বুধবার উদয়নকে আদালতে পেশ করে সেই আবেদন জানাবে বাঁকুড়া পুলিশ। উদয়নকে হেফাজতে নিতে রাজ্যে আসছে রায়পুর পুলিশ।

আকাঙ্খা খুনে সব তথ্যই বাঁকুড়া পুলিশের হাতে এসেছে। আকাঙ্খা হত্যাকাণ্ডের তদন্তে এখন সব থেকে গুরুত্বপূর্ণ উদয়নের গোপন জবানবন্দি। পুলিশ হেফাজতের মেয়াদ শেষে বুধবার উদয়নকে বাঁকুড়া আদালতে তোলা হবে। ওই দিনই আদালতে তার গোপন জবানবন্দির আবেদন জানাবে পুলিশ। এরপর বাবা-মা খুনের তদন্ত করতে উদয়নকে নিয়ে যাবে রায়পুর পুলিশ। দু'হাজার দশের সাতাশে জুলাই সে বাবা ও মাকে খুন করেছে বলে জেরায় স্বীকার করেছে উদয়ন। বাবা-মা খুনের তদন্তের পাশাপাশি পুলিশের খোঁজে রয়েছেন উদয়নের বান্ধবী জয়শ্রী টাক।

জয়শ্রীর খোঁজে পুলিশ

- পুজা খাটওয়ানির খোঁজ পেয়েছে পুলিশ

- গুজরাতে খোঁজ মিলেছে আকাঙ্খার বন্ধু বিকাশ সিংয়ের

- যদিও কোনও খোঁজ নেই জয়শ্রী টাকের

- জেরায় জয়শ্রী নিয়ে প্রশ্ন এড়াচ্ছে উদয়ন

আকাঙ্খার মতোই জয়শ্রীরও কি একই পরিনতি হয়েছে? খতিয়ে দেখছে পুলিশ। দু'হাজার দশ থেকে কলগার্লদের সঙ্গে উদয়নের সম্পর্ক ছিল।

উদয়নের এসকর্ট যোগ

- এসকর্ট সার্ভিসের জন্য মুম্বই, দিল্লি, ইন্দোর যায় উদয়ন

- কলগার্লদের খরচ মেটাতেই রায়পুরের বাড়ি বিক্রি করে

সোমবারই আকাঙ্খার দেহাবশেষ ভিসেরা পরীক্ষায় পাঠান হয়েছে। ডিনএ পরীক্ষার জন্য এদিনই আকাঙ্খার বাবার রক্তের নমুনাও নেওয়া হয়।

First published: 06:22:45 PM Feb 13, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर