এক মাস ধরে মর্গে মায়ের দেহ, হাসপাতালে রয়েছে তিন মাসের শিশু

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Feb 14, 2018 04:20 PM IST
এক মাস ধরে মর্গে মায়ের দেহ, হাসপাতালে রয়েছে তিন মাসের শিশু
নিজস্ব চিত্র
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Feb 14, 2018 04:20 PM IST

#খড়গপুর: একমাস ধরে খড়গপুর মর্গে পড়ে রয়েছে ভিনরাজ্যের মহিলার দেহ। খোঁজ নেই পরিবারের। খড়গপুর মহকুমা হাসপাতালের নার্সদের আদর যত্নেই বেড়ে উঠছে তিন মাসের শিশুকন্যা। বাড়ির লোকের খোঁজে পুলিশের দ্বারস্থ হাসপাতাল কর্তৃপক্ষ।

১৭ জানুয়ারি হাওড়া-মুম্বই গীতাঞ্জলী এক্সপ্রেসে খড়গপুরে নামেন গৌরবারি বোবোঙ্গা। সঙ্গে ছিল তিন মাসের শিশু। ট্রেন থেকে নেমে শিশু কোলে নিয়েই আট নম্বর প্ল্যাটফর্মের নীচে পড়ে যান ওই মহিলা। (রিকনস) রেল পুলিশের কর্মীরা মহিলা ও শিশুটিকে উদ্ধার করে খড়গপুর মহকুমা হাসপাতালে ভরতি করেন। সেখানেই ১৮ জানুয়ারি মৃত্যু হয় ওই মহিলার। তারপর থেকে হাসপাতালের নার্সরাই আপন করে নিয়েছে তিনমাসের ছোট্ট শিশুটিকে।

এদিকে গৌরবারি বোবোঙ্গার দেহ ময়না তদন্তের পর রাখা হয়েছে খড়গপুর মর্গে। মিলেছে একটি মাত্র বিমার কাগজ। সেখান থেকেই জানা গিয়েছে বেঙ্গালুরুর প্রীতিনগর এলাকায় বাড়ি ওই মহিলার। কিন্তু সেই ঠিকানাতে বারবার যোগাযোগ করেও কোনও সাড়া মেলেনি। সেই থেকে খড়গপুরের মর্গেই পড়ে রয়েছে দেহ। আর নার্সদের আদর যত্নে বেড়ে উঠছে তিন মাসের ছোট্ট প্রেরণা।

শিশুটির পরিবারের খোঁজ পেতে পুলিশের দ্বারস্থ হয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। যতদিন না সেই খোঁজ পাওয়া যায়। ততদিন হাসপাতাল কর্মীদের আদরেই থাকবে ছোট্ট প্রেরণা।

First published: 04:20:54 PM Feb 14, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर