মা-বাবা এবং আকাঙ্খাই কি শেষ? উত্তরের খোঁজে উদয়নের অন্য বাড়িতে তল্লাশি পুলিশের

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Feb 06, 2017 08:50 AM IST
মা-বাবা এবং আকাঙ্খাই কি শেষ? উত্তরের খোঁজে উদয়নের অন্য বাড়িতে তল্লাশি পুলিশের
Photo : AFP
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Feb 06, 2017 08:50 AM IST

#ভোপাল: মা-বাবা এবং আকাঙ্খাই কি শেষ? নাকি উদয়নের সিরিয়াল কিলিংয়ের তালিকায় রয়েছে আরও কেউ কেউ? উত্তরের খোঁজে দিল্লি ও ভোপালে উদয়নের বিভিন্ন ঠিকানায় তল্লাশির তোড়জোড় শুরু করেছে পুলিশ। তৈরি হচ্ছে তার বান্ধবীদের তালিকাও। আজ সকালেই কলকাতায় আনা হচ্ছে সাইকো কিলার উদয়নকে।

২০১০ সালে রায়পুরে নিজের মা-বাবাকে খুন। গতবছর ভোপালে বান্ধবী আকাঙ্খা শর্মাকে হত্যা। সামনে আসছে সিরিয়াল সাইকো কিলার উদয়ন দাসের একের পর এক ভয়াবহ অপরাধ।

- এই ৩ খুনেই কি শেষ?

- নাকি একই কায়দায় আরও খুন করেছে উদয়ন?

- আর কারও দেহ কি পুঁতে রেখেছে মাটির তলায়?

উদয়নের আরও কয়েকটি ঠিকানার হদিশ মেলায় এই প্রশ্নগুলিই ভাবাচ্ছে তদন্তকারীদের। তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, দিল্লিতে আরও ১টি বাড়ি রয়েছে উদয়নের। ভোপালেও ২টি আবাসনে থাকত সে। যারমধ্যে ভোপালের শিবাজিনগরে উদয়নের বাড়ির হদিশ পেয়েছে ইটিভি নিউজ বাংলা। এবার দিল্লি ও ভোপালের এই ঠিকানাগুলিতেই তল্লাশি চালাবে পুলিশ। সোশ্যাল মিডিয়া এবং মোবাইলের সূত্রে তৈরি করা হচ্ছে তার বান্ধবীদের তালিকাও।

উদয়নের সিরিয়াল কিলিংয়ের খবরে স্তম্ভিত আকাঙ্খার পরিবারও। গতবছর পুজোয় বাঁকুড়ার রবীন্দ্রসরণিতে আকাঙ্খার বাড়িতে এসেছিল সে। এখন আকাঙ্খার মা-বাবার ধারণা, সেসময় তাঁদেরও একইভাবে খুন করে পুঁতে দিতে পারত উদয়ন।

প্রথমে খুন। তারপর তথ্য লোপাট করতে মাটিতে দেহ পোঁতা। সাইকো কিলার উদয়নের মোডাস অপারেন্ডি স্পষ্ট পুলিশের কাছে। তাই একই কায়দায় উদয়নের হাতে আরও খুনের সম্ভাবনা উড়িয়ে দিচ্ছেন না তদন্তকারীরা।

First published: 08:50:04 AM Feb 06, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर