পর্তুগীজ কুইরোকে সমীহ, তিন পয়েন্টই শপথ সনিদের

Jan 24, 2017 01:48 PM IST | Updated on: Jan 24, 2017 01:48 PM IST

#পুণে: প্রতিপক্ষ নিয়ে আশঙ্কায় কোচ। ফুটবলারদের ওয়েকআপ কল নিতে বলছেন। কিন্তু টিম মোহনবাগান বেশ ফুরফুরে। শিবাজিয়ান্সের বিরুদ্ধে মাঠে নামার আগে সনিদের শপথ তিন পয়েন্টের।

চার ম্যাচে ১২ পয়েন্ট। আই লিগের প্রাথমিক দৌড়ে আপাতত শীর্ষে মোহনবাগান। চার ম্যাচে চার গোল করে গোল্ডেন বুটের দৌড়ে ড্যারেল ডাফি। এই পরিসংখ্যান মাথায় নিয়ে মঙ্গলবার বালেওয়াড়ি চ্যালেঞ্জ সামলাতে নামছে টিম মোহনবাগান। গত সপ্তাহে এই মাঠেই শিবাজিয়ান্সকে হারিয়ে গিয়েছে ইস্টবেঙ্গল। এবার বাগান কর্তারা প্রথম থেকেই পণ করেছিলেন স্পনসর আসুক বা না আসুক, দল তাঁরা একই ধরে রাখবেন। তাই টিকিটের পয়সায় সনি-কাটসুমি-ডাফিদের পেমেন্টের ব্যবস্থা করছেন। বাগান কর্তাদের এই পদক্ষেপে খুশি সমর্থকরা।

পর্তুগীজ কুইরোকে সমীহ, তিন পয়েন্টই শপথ সনিদের

Photo Courtesy : Mohun Bagan

সেট হওয়া টিমে গোল ছিল না সনির। চেন্নাই ম্যাচে সেই কলাও পূর্ণ হয়েছে। তাই কলকাতায় বাগান সমর্থকদের দাবি সুব্রত পাল, গৌরমাঙ্গি সিংয়ের শিবাজিয়ান্সকে হারিয়েই কলকাতায় ফিরবে সবুজ-মেরুন।

কুইরোর থেকে সাবধান। গোল খাওয়া চলবে না। আজ আই লিগে পুণে বালেওয়াড়ি স্টেডিয়ামে নামার আগে ফুটবলারদের সতর্ক করছেন বাগান কোচ সঞ্জয় সেন। দ্বিতীয় অ্যাওয়ে ম্যাচে প্রতিপক্ষ ডিএসকে শিবাজিয়ান্স।

প্রতিপক্ষে অবশ্য অনেক নাম। সুব্রত পাল, সঞ্জু প্রধান এবং পর্তুগিজ কুইরো। তাই বাজিরাওয়ের শহরে ডিএসকে শিবাজিয়ান্স মোটেই অচেনা নয় আই লিগের শীর্ষে থাকা মোহনবাগানের কাছে। তারপরেও মাঠে নামার আগে বেশ সতর্ক সঞ্জয় সেন। বিশেষ করে গত ম্যাচে চেন্নাইয়ের বিরুদ্ধে গোল খেয়ে তিনি বাড়তি ঝুঁকি নিতে চান না। এই পরিস্থিতিতেও চিন্তা কাটছে না। হাঁটুতে চোট পাওয়া আনাস মঙ্গলবারের ম্যাচেও অনিশ্চিত। পুণে থেকে খবর, ব্যাথা এখনও তাঁর কমেনি। তাই এডুর পাশে সেই সৌভিক ঘোষ। এই চিন্তাটুকু ছাড়া বাকি দল নিয়ে নিশ্চিন্তে থাকতে পারেন সঞ্জয় সেন। কারণ, গত ম্যাচেই গোল পেয়েছেন সনি। আর বাকিরা ছুটছেন। তবুও ফুটবলারদের শপথ নেওয়ালেন গোল খাওয়া চলবে না। আর কুইরো থেকে সাবধান।

RELATED STORIES

RECOMMENDED STORIES