তিন পয়েন্টের অঙ্কে মশগুল সনিরা, বাগানে ‘নেকড়ের’ ভয়

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Mar 03, 2017 05:58 PM IST
তিন পয়েন্টের অঙ্কে মশগুল সনিরা, বাগানে ‘নেকড়ের’ ভয়
Photo Courtesy : Mohun Bagan
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Mar 03, 2017 05:58 PM IST

#মারগাও: গোয়ায় নেকড়ের ভয় বাগানে। শেষ দুই ম্যাচে সাত গোল গোয়ান ক্লাবের। নেপথ্যে অ্যান্থনি উলফ। শনিবার এই উলফকে ধরেই যব অঙ্ক সাজছে সবুজ-মেরুনে।

আই লিগ শুরুর চার্চিল আর এই চার্চিলে অনেক ফারাক। কোচ বদল, বদলেছে বিদেশিও। চেনা স্ট্রাইকার অ্যান্থনি উল্ফের সঙ্গে জুড়েছে কিরঘিস্থানের ডিফেন্ডার। ভারতীয়দের মধ্যে ক্লিফোর্ড, আদিলরা তো আছেনই। শনিবার ভাস্কোর তিলক ময়দানে ম্যাচটা তাই সহজ হবে না সনি, কাটসুমিদের জন্য।

শুক্রবার সকালে ঘণ্টা খানেকের ভেন্যু প্র্যাকটিসে ডিফেন্সের ওপরেই জোর বাগান ম্যানেজমেন্টের। গোয়ান ক্লাবের বিরুদ্ধে পুরো শক্তি নিয়েই মাঠে টিম সবুজ-মেরুন। এএফসির ম্যাচের প্রথম এগারোয় ঢালাও বদল। আই লিগের গোয়া পর্বে ঝুঁকির ধারপাশ দিয়েও হাঁটতে নারাজ কোচ সঞ্জয় সেন। গোলে ফিরছেন দেবজিৎ। ডিফেন্সে আনাস, এডুয়ার্ডোর সঙ্গে প্রীতম-প্রবীর। মাঝমাঠে কাটসুমি, বিক্রমজিত, সনি। ওপরে ডাফির সঙ্গি বলবন্ত। মাঠ দেখে খুশি কোচ সঞ্জয় সেন। তবে গোয়ায় এখন গনগনে গরম। চড়া তাপমাত্রার সঙ্গে মানিয়ে নিতে পারাটাও বাড়তি চ্যালেঞ্জ বাগানের সামনে। দুই ম্যাচ কম খেলে ২১ পয়েন্টে দাঁড়িয়ে থাকার অ্যাডভান্টেজ টা সুদে-আসলে তুলতে শনিবার গোয়া থেকে তিন পয়েন্ট তুলতেই হবে সঞ্জয় সেনের দলকে। আত্মবিশ্বাসের সঙ্গে সতর্কতা। টিম সবুজ মেরুনের ইউএসপি তো এটাই। বিকেলে চার্চিলের বিভিন্ন ম্যাচের ভিডিও ক্লিপ দেখানো হয় ফুটবলারদের। ডেরেক পেরেরার দলের প্লাস-মাইনাস ধরে ধরে বোঝানো হয় এডু-আনাস-ডাফিদের।

First published: 05:58:01 PM Mar 03, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर