ডাক্তার বললেন,স্বামী-স্ত্রী নন আপনারা ভাই বোন !

Apr 18, 2017 07:04 PM IST | Updated on: Apr 18, 2017 07:04 PM IST

#মিসিসিপি: যেকোনোও সিনেমার প্লটকে চ্যালেঞ্জ ছুঁড়তে পারে মিসিসিপি-র এক দম্পতির বাস্তবের গল্প ৷ বিয়ের প্রায় ১২ বছর পর হঠাৎ করে যে মাথায় বাজ পড়বে, সেটা ভাবলে আজও গায়ে কাঁটা দিচ্ছে তাঁদের ৷ একদিকে লোকচক্ষু, অন্যদিকে দেশের আইন ! কোন দিকে যাবেন তাঁরা ৷ কিন্তু এই অবস্থার জন্য দায়ী একেবারেই তাঁরা নন, বরং নিয়তির খেলাতেই এখন মুশকিলে পড়েছেন মিসিসিপি-র এক দম্পতি !

সংসারে বাচ্চা নেই ৷ অনেক চেষ্টা করেছেন ৷ কিন্তু কিছুতেই সন্তান লাভ হয়নি ৷ প্রায় যখন আশাহত, ঠিক তখনই বন্ধুর কথায়, আইভিএফের সাহায্যে সন্তান লাভ করতে ডাক্তারের কাছে গেলেন দম্পতি ৷ আর সেই পরীক্ষার ফলাফল শুনে চক্ষু একেবারে চড়ক গাছ ! স্বামী-স্ত্রীর ডিএনএ পরীক্ষা করে ডাক্তার স্পষ্ট জানিয়ে দিলেন, দু’জনের ডিনএ-তে রয়েছে মিল ৷ তার অর্থ আপনারা যমজ ভাইবোন !

ডাক্তার বললেন,স্বামী-স্ত্রী নন আপনারা ভাই বোন !

জানা গেল, এক দুর্ঘটনায় তাঁদের মা-বাবা মারা যান ৷ দুর্ঘটনাস্থল থেকে শিশু অবস্থায় তাদের উদ্ধার করে এক অনাথ আশ্রম ৷ দুই আলাদা পরিবার এই দু’জনকে দত্তকও নেন ৷ কিন্তু একেই বলে নিয়তি ৷ বড় হয়ে দু’জনের দেখা হয় কলেজে ৷ প্রেমও হয় ৷ আর প্রেমকে পরিণতি দিতে বিবাহ ! কিন্তু সন্তানলাভ কিছুতেই হচ্ছিল না তাঁদের ৷ শেষমেশ ডাক্তারের কাছে পরীক্ষা করতে গিয়ে ধরা পড়ল, তাঁরা আসলে ভাইবোন ! তবে বিপদটা এখানেই শেষ নয়, সমাজ না মেনে নিল গোটা ইতিহাস শুনে, কিন্তু মিসিসিপির কড়া আইন, ভাই-বোন বিয়ে করলে কঠোর দণ্ড !

RELATED STORIES

RECOMMENDED STORIES