সচিন-কন্যাকে প্রেম নিবেদন: সচিনের কাছে ক্ষমার আর্জি ধৃত দেবকুমারের পরিবারের

Elina Datta | News18 Bangla
Updated:Jan 09, 2018 12:09 PM IST
সচিন-কন্যাকে প্রেম নিবেদন: সচিনের কাছে ক্ষমার আর্জি ধৃত দেবকুমারের পরিবারের
সচিন কন্যা সারাকে বিয়ে করতে চায় দেবকুমার
Elina Datta | News18 Bangla
Updated:Jan 09, 2018 12:09 PM IST

 #মহিষাদল: সচিন তেন্ডুলকরের মেয়েকে ফোন করে প্রেম নিবেদনের অভিযোগে গ্রেফতার হয়েছেন দেবকুমার মাইতি। ট্রানজিট রিমান্ডে তাকে মুম্বই নিয়ে যাওয়া হয়েছে। ঘটনার পর থেকেই ভেঙে পড়েছে দেবকুমারের পরিবার। ইটিভির মাধ্যমে সচিনের কাছে ছেলের সাজা মুকুবের আবেদন জানিয়েছেন দেবকুমারের মা। একটাই আর্জি দ্রুত সুস্থ হয়ে উঠুক দেবকুমার।

অনেক কাঠখড় পুড়িয়েই জোগাড় করেছিলেন সচিনের মেয়ে সারার ফোন নম্বর। কিন্তু ঘন ঘন ফোন করে উত্যক্ত করতেই পুলিশের জালে মহিষাদলের কীর্তিমান যুবক দেবকুমার মাইতি। ধৃতকে ট্রানজিট রিমান্ডে মুম্বই নিয়ে গিয়েছে পুলিশ। ঘটনার পর থেকেই ঘনঘন অ‍জ্ঞান হয়ে যাচ্ছেন দেবকুমারের মা।

ছেলে শাস্তিযোগ্য অপরাধ করেছে। তাই আইনিপথে শাস্তিমুকুব সম্ভব নয় জেনে দেবকুমারের মা সচিনের কাছে ক্ষমা ভিক্ষা চাইছেন। ইটিভির মাধ্যমে সেই আর্জি সচিনের কাছে পৌঁছে দিতে চেয়েছেন তিনি।

মানসিক ভাবে অসুস্থ দেবকুমার কিন্তু অন্যায় করেছে। তাই তাঁর জন্য কোনও আইনজীবী নিয়োগ করেনি পরিবার। ভাইয়ের এই সমস্যা সামলাতে সামলাতে ক্লান্ত দাদা রাজকুমারও। ভালো ভাবে চিকিৎসা করানোর সামর্থ নেই পরিবারের। তাই প্রশাসনের কাছেই দেবকুমারের চিকিৎসার আর্জি জানিয়েছেন প্রতিবেশীরাও ৷

তাদের দাবি, মানসিকভাবে অসুস্থ থাকাতেই এই ধরনের ঘটনা ঘটিয়েছে দেবকুমার। তার মধ্যে কাজ করেছে অপরাধপ্রবণতা। এই ধরনের ঘটনা ক্ষমা করা যায়না। কিন্তু তবুও মানসিকভাবে অসুস্থ দেবকুমার সুস্থ, স্বাভাবিক জীবনে ফিরে আসুক চাইছে পরিবার।

First published: 12:09:44 PM Jan 09, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर