লাস ভেগাসে কনসার্টে এলোপাথারি গুলি, মৃতের সংখ্যা বেড়ে ৫০, আহত ৪০০

Elina Datta | News18 Bangla
Updated:Oct 02, 2017 07:14 PM IST
লাস ভেগাসে কনসার্টে এলোপাথারি গুলি, মৃতের সংখ্যা বেড়ে ৫০, আহত ৪০০
People scramble for shelter at the Route 91 Harvest country music festival after a gunman opened fire in Las Vegas, Nevada. (Photo by David Becker/Getty Images)
Elina Datta | News18 Bangla
Updated:Oct 02, 2017 07:14 PM IST

 #লাস ভেগাস: ম্যাঞ্চেস্টার, প্যারিসের পর এবার লাস ভেগাস। আরও একবার লাইভ কনসার্টে হামলা চালাল জঙ্গিরা। ম্যান্ডেলা বে ক্যাসিনোয় কনসার্ট চলার সময় এলোপাথারি গুলি চালাল জঙ্গিরা। ঘটনায় মৃত অন্তত ৫০ জন। এর মধ্যে ২ জন বিদেশি। আহত অন্তত ৪০০ জন। এদের মধ্যে অনেকের অবস্থা আশঙ্কাজনক।

জঙ্গিদের হামলার পরই তাদের সঙ্গে পুলিশের গুলির লড়াই শুরু হয়। এতে এক জঙ্গির মৃত হয়েছে বলে খবর। নেভেদা পুলিশের দাবি, হামলাকারীর পরিচয় জানা গিয়েছে। তার নাম স্টিফেন প্যাডক। তিনি এফবিআইয়ের সিনিয়র এজেন্ট হিসাবে অবসর নেন।

আমেরিকার লাস ভেগাসের ম্যান্ডেলে বে হোটেলে একটি গানের কনসার্ট চলছিলব এদিন ৷ সেখানেই এক বন্দুকবাজের এলোপাথাড়ি গুলি চালনার ঘটনা ঘটে ৷ জখমদের মধ্যে অনেকের অবস্থাই এখন আশঙ্কাজনক ৷ তাই মৃতের সংখ্যা বাড়তে পারে বলে মনে করা হচ্ছে ৷ বন্দুকবাজকে খতম করাও সম্ভব হয়েছে বলে পুলিশ সূত্রে খবর ৷ গানের অনুষ্ঠান চলাকালীনই আচমকা গুলি চালনার ঘটনা ঘটে বলে জানা যাচ্ছে ৷

হামলার পরই হোটেলের আশেপাশের এলাকা খালি করে দেওয়া হয়। বন্ধ করে দেওয়া রাস্তা। লাস ভেগাস গামী একাধিক উড়ানও ঘুরিয়ে দেওয়া হয়েছে বলে খবর। এই হামলার সঙ্গে কোনও জঙ্গিযোগ রয়েছে কি না, সেটা খতিয়ে দেখছে লাস ভেগাস মেট্রো পুলিশ।

First published: 07:13:56 PM Oct 02, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर