পাকিস্তানকে ধন্যবাদ জানাচ্ছেন কুলভূষণ, ফের ভুয়ো ভিডিও প্রকাশ করল ইসলামাবাদ

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Jan 04, 2018 03:56 PM IST
পাকিস্তানকে ধন্যবাদ জানাচ্ছেন কুলভূষণ, ফের ভুয়ো ভিডিও প্রকাশ করল ইসলামাবাদ
(Image: TV Grab)
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Jan 04, 2018 03:56 PM IST

#ইসলামাবাদ: ফের কুলভূষণ যাদবের একটি ভিডিও প্রকাশ করল পাকিস্তান। সেখানে তাঁর স্ত্রী ও মায়ের সঙ্গে দেখা করা নিয়ে মন্তব্য করেন তিনি। তাঁর বক্তব্য অনুয়ায়ী, সেদিন তাঁর মায়ের চোখে ভয় দেখেছিলেন। তাঁর স্ত্রী ও মাকে ভুল বোঝান হয়েছিল। দেখা করে বেরোতেই তাঁর মা ও স্ত্রীকে বকুনি দেন দায়িত্বপ্রাপ্ত ভারতীয় অফিসার। তাঁর মা সেদিন তাঁর সঙ্গে দেখা করে খুব খুশি হয়েছিলেন। বলেছিলেন, কুলভূষণকে সুস্থ দেখাচ্ছে। তাঁকে দেখে খুশি হয়েছেন।

এছাড়াও প্রকাশিত ভিডিওয় কুলভূণকে বলতে শোনা যাচ্ছে যে পাকিস্তান তাঁকে ঠিকঠাক নজরে রাখছে। তাঁর কোনও ক্ষতি করবে না পাকিস্তান।

ভিডিওটি প্রকাশ করার সঙ্গে সঙ্গে কুলভূষণ প্রসঙ্গে বাড়ল বিতর্ক। ভারতের দাবি, কুলভূষণকে দিয়ে ফের জোর করে এসব বলানো হয়েছে।

গত ২৫ ডিসেম্বর পাকিস্তানে মা ও স্ত্রীর সঙ্গে সাক্ষাৎ হয় কুলভূষণের। শাড়ির বদলে সালোয়ার পরতে বাধ্য করা। খুলতে বলা হয় টিপ,মঙ্গলসূত্র,বালা। ফেরত দেওয়া হয়নি জুতো। নিরাপত্তার অজুহাত দেখিয়ে কুলভূষণ যাদবের মা ও স্ত্রীর সঙ্গে এরকম আচরণ করে পাক প্রশাসন। কুলভূশন যাদবের সঙ্গে তাঁর মা ও স্ত্রীর সাক্ষাতের পর থেকেই পাকিস্তানের সমালোচনায় সোচ্চার ভারত। মা-স্ত্রীর দেখা করার পরেই ভিডিও প্রকাশ করেছিল পাকিস্তান ৷  ফের কুলভূষণের ভুয়ো ভিডিয়োর মাধ্যমে মুখরক্ষার চেষ্টা করছে পাকিস্তান বলে মনে করা হচ্ছে ৷

First published: 03:55:50 PM Jan 04, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर