মহিলাদের কটুক্তির প্রতিবাদ করায় খুন প্রতিবাদী যুবক

Feb 26, 2017 03:55 PM IST | Updated on: Feb 26, 2017 03:55 PM IST

#কলকাতা: ফের প্রতিবাদী খুন। বজবজে মহিলাদের কটুক্তির প্রতিবাদ করায় খুন যুবক। ধারালো অস্ত্র দিয়ে তাঁকে কুপিয়ে খুন করে দুষ্কৃতীরা। ঘটনায় মূল অভিযুক্ত সহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। অন্যদিকে নিউটাউনে বাড়ির সামনে মদ্যপানের প্রতিবাদ করায় মহিলাকে মারধরের অভিযোগ উঠল। ঘটনায় গ্রেফতার ১।

মহিলাদের কটুক্তির প্রতিবাদ করায় খুন প্রতিবাদী যুবক

বজবজ 

শুক্রবার রাতে নোদাখালির একটি ক্লাবে অনুষ্ঠান চলছিল। অভিযোগ, সেইসময় অনুষ্ঠানে উপস্থিত মহিলাদের উদ্দেশে কটুক্তি করে হাসিবুল শেখ ও তার দলবল। ঘটনার প্রতিবাদ জানায় স্থানীয় যুবক মোস্তাকিন শেখ। এই নিয়ে দুপক্ষের মধ্যে বচসা হলেও তা সেখানেই মিটে যায়। এরপর শনিবার রাতে বাড়ি ফেরার পথে মোস্তাকিনের ওপর চড়াও হয় হাসিবুল ও তার দলবল। ধারালো অস্ত্র দিয়ে বেশ কয়েকবার কোপানো হয় তাঁকে। রাতেই মোস্তাকিনের দেহ উদ্ধার করে পুলিশ।

নিউটাউন 

নিউটাউনেও আক্রান্ত প্রতিবাদী। হাতিয়াড়ায় মদ্যপানের প্রতিবাদ করে আক্রান্ত হন এক মহিলা। শনিবার রাতে প্রত্যেক দিনের মতোই এলাকায় মদের আসর বসেছিল। বাড়ির সামনে মদের আসরের প্রতিবাদ করায় এক মহিলার ওপর চড়াও হয় অভিযুক্তরা। তাঁকে বেধরক মারধর করা হয় বলে অভিযোগ। মহিলাকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন তাঁর বাবাও। বাসস্ট্যান্ডের কাছে একটি দোকানও ভাঙচুর করা হয় বলে অভিযোগ।

খবর পেয়ে নিউটাউন থানার পুলিশ এসে একজনকে গ্রেফতার করলেও পালিয়ে যায় বাকিরা। তাদের খোঁজ শুরু করেছে পুলিশ।

RELATED STORIES

RECOMMENDED STORIES