বাগানে ক্রিকেট কোচ নিয়োগ নিয়ে চলছে নাটক

Jul 13, 2017 03:02 PM IST | Updated on: Jul 13, 2017 03:02 PM IST

#কলকাতা: কোচ নাটক কী শুধু বোর্ডেই হয় ? বাগানে হয় না ? অবাক হচ্ছেন ? গল্প নয়, সত্যি। সূত্রের খবর, ক্রিকেট কোচ নিয়োগে নাটক চলছে গঙ্গাপাড়ের ক্লাবেও। মরশুম শেষের আগেই অভিমানে ক্লাব ছেড়েছেন দীর্ঘদিনের কোচ পলাশ নন্দী। খেলা না ছেড়েও অগত্যা দায়িত্বে সঞ্জীব সান্যাল। গুরু বিদ্যা ভালই রপ্ত করেছেন ময়দানের কাকা। নতুন মরশুমে আর স্টপগ্যাপ নয়। কোচ হওয়া প্রায় কনফার্ম করে ফেলেছিলেন।

তারপরেই ট্যুইস্ট। বাগানের ক্রিকেট কর্তার ঘনিষ্ঠ সঞ্জীবে ভরসা নেই এক সিনিয়রের। দলেও আস্থা হারিয়েছেন। প্লেয়ারদের ভোট সঞ্জীব গোয়েলের দিকে। শীর্ষকর্তারা আবার চাইছেন মান-অভিমান ভুলিয়ে পলাশকে ফেরাতে। কিন্তু পলাশ বিবাগী। তবে কর্তারা তাঁকে যেন-তেন প্রকারে রাখতে চান। পরামর্শদাতা করে। কি বুঝছেন ? একদম টিম ইন্ডিয়ার ছবি? দাঁড়ান মশাই, দাঁড়ান। সবাইকে খুশি রাখতে বাগানে ভাসছে বুকাননের মাল্টিপল থিওরি। কিন্তু বাধা বাজেট।

বাগানে ক্রিকেট কোচ নিয়োগ নিয়ে চলছে নাটক

আপাতত সঞ্জীবকে রেখে সহকারীর খোঁজ বাগানে। কিন্তু সঞ্জীব রাজি হবেন ? বটতলায় ফিসফিস, তিনি নাকি একক দায়িত্ব না পেলে ডালহৌসি হাঁটা দেবেন। বাগান আপাতত ঘেঁটে ঘ। স্যান্যাল না গোয়েল ? কোন সঞ্জীবের শিকে ছিঁড়বে ? এখানেই খটকা।

RELATED STORIES

RECOMMENDED STORIES