‘‘ ডং-কে ছেড়ে দেওয়াটা ইস্টবেঙ্গলের ভুল হয়েছে ’’: বিশ্বজিৎ ভট্টাচার্য

Feb 17, 2017 11:33 AM IST | Updated on: Feb 17, 2017 11:39 AM IST

#কলকাতা: ডং’কে ছাড়া ভুল হয়েছে। চলতি আই লিগে ইস্টবেঙ্গলের এখনও পর্যন্ত পারফরম্যান্স দেখার পর এমনটাই মত লাল-হলুদের প্রাক্তন কোচ বিশ্বজিৎ ভট্টাচার্যের। সাহেব কোচকে তাঁর পরামর্শ, অবিলম্বে জ্যাকিচাঁদ, রোমিওদের মাঠে নামাতে।

হাওকিপ, জ্যাকিচাঁদ, রোমিও, রওলিন, অবিনাশ-সহ একঝাঁক জুনিয়র ফুটবলার। আই লিগ শুরুর আগে ময়দানে শোরগোল ফেলেছিলেন ইস্টবেঙ্গল কর্তারা। সমর্থকরা আশা করেছিলেন, এই ফুটবলারদের পায়ে বাকিদের থেকে কয়েকশো মাইল এগিয়ে থাকবে ইস্টবেঙ্গল। শীর্ষে থাকলেও ব্রিটিশ কোচ ট্রেভর মর্গ্যানের কৌশলে কিন্তু মন ভরছে না লাল-হলুদ জনতার। বুধবারও শিলিগুড়িতে কোনও ক্রমে ড্র। প্রাক্তন কোচ বিশ্বজিৎ ভট্টাচার্যের মতে, অনেক অপশন নিয়েও ঠিক করে দল সাজাতে পারছেন না ব্রিটিশ কোচ।

‘‘ ডং-কে ছেড়ে দেওয়াটা ইস্টবেঙ্গলের ভুল হয়েছে ’’: বিশ্বজিৎ ভট্টাচার্য

বিদেশি বাছার ক্ষেত্রেও ইস্টবেঙ্গল কর্তাদের অজ্ঞতা দেখতে পারছেন বিশ্বজিৎ। প্রথম দিনে নতুন পেনকে দেখে হতাশ প্রাক্তন কোচ। তাঁর মতে, ডং’কে ছেড়ে দেওয়া ভুল হয়েছে।

২০ ফেব্রুয়ারি আইজলের বিরুদ্ধে ফিরতি লেগ শুরু করবে ইস্টবেঙ্গল। সবার মতোই বিশ্বজিতের আশা, কৌশল বদল করে মাঠে নামবেন মর্গ্যান। হয়তো দলে রাখবেন রোমি-জ্যাকিচাঁদের মতো ভবিষ্যতের তারকাদের।

RELATED STORIES

RECOMMENDED STORIES