তাপস-সুদীপের গ্রেফতারির প্রতিবাদে কলকাতা-ভুবনেশ্বরে ধরনা তৃণমূলের

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Jan 09, 2017 11:51 AM IST
তাপস-সুদীপের গ্রেফতারির প্রতিবাদে কলকাতা-ভুবনেশ্বরে ধরনা তৃণমূলের
Photo : AFP
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Jan 09, 2017 11:51 AM IST

#ভুবনেশ্বর: তাপস-সুদীপের গ্রেফতারির প্রতিবাদকে এবার ভুবনেশ্বরে নিয়ে যাচ্ছে তৃণমূল। মঙ্গলবার পিএনজি গ্রাউন্ডে ধরনায় বসবেন তৃণমূলের নেতা-কর্মীরা। আজই ভুবনেশ্বরের সিবিআই অফিসে গিয়ে সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন পার্থ চট্টোপাধ্যায়-সুব্রত বক্সিরা। দল যে তাপস-সুদীপের পাশেই রয়েছে, সেই বার্তাই দেন তাঁরা।

গেরুয়া শিবিরের রাজনৈতিক মোকাবিলায় দ্বিমুখী কৌশল তৃণমূলের। নোট বাতিলের পাশাপাশি বিজেপির বিরুদ্ধে রাজনৈতিক ষড়যন্ত্রের অভিযোগেও সরব মমতা বন্দ্যোপাধ্যায়ের দল। রোজভ্যালিকাণ্ডে তৃণমূল সাংসদ তাপস পাল এবং সুদীপ বন্দ্যোপাধ্যায়কে দিন কয়েকের ব্যবধানে গ্রেফতার করেছে সিবিআই। যাকে বিজেপির রাজনৈতিক ষড়যন্ত্র হিসেবেই দেখছেন তৃণমূল নেত্রী। যার মোকাবিলায় দ্বিমুখী কৌশল নিয়ে এগোচ্ছে তৃণমূল কংগ্রেস।

তৃণমূলের দ্বিমুখী কৌশল

- নোট বাতিলের প্রতিবাদে সোমবার কলকাতায় আরবিআই অফিসের বাইরে বিক্ষোভ

- তাপস-সুদীপের গ্রেফতারির প্রতিবাদে ধরনা সিজিও কমপ্লেক্সের বাইরে

- সুব্রত বক্সির নেতৃত্বে ধরনা তৃণমূল নেতা-কর্মীদের

- দলীয় সাংসদদের গ্রেফতারির প্রতিবাদ ভুবনেশ্বরেও

- মঙ্গলবার ভুবনেশ্বরের লোয়ার পিএনজি গ্রাউন্ডে ধরনা

রবিবারই ভুবনেশ্বরে যান তৃণমূলের চার সদস্যের প্রতিনিধি দল। সেই দলে ছিলেন সুব্রত বক্সি, পার্থ চট্টোপাধ্যায়, চন্দ্রিমা ভট্টাচার্য এবং মণীশ গুপ্ত। সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে সিবিআই দফতরেও যান তাঁরা। কিন্তু প্রত্যেককে দেখা করার অনুমতি দেয়নি সিবিআই। শেষে সিবিআই আধিকারিকের উপস্থিতিতে ধৃত সাংসদের সঙ্গে দেখা করেন পার্থ চট্টোপাধ্যায়। দল যে তাপস-সুদীপের পাশে রয়েছে, সেই বার্তাই দেন তিনি।

সোমবারই সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সিবিআই হেফাজতের মেয়াদ শেষ হচ্ছে। ধৃত সাংসদকে জেরা করে আরও তথ্য পেতে, ফের তাঁকে হেফাজতে চেয়ে আবেদন করবে সিবিআই।

First published: 09:06:19 AM Jan 09, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर