সিবিআইয়ের বিরুদ্ধে পাল্টা এফআইআর তৃণমূলের !

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jan 04, 2017 09:05 AM IST
সিবিআইয়ের বিরুদ্ধে পাল্টা এফআইআর তৃণমূলের !
Photo : AFP
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jan 04, 2017 09:05 AM IST

#কলকাতা: এবার সিবিআইয়ের বিরুদ্ধে পালটা কৌশল তৃণমূল কংগ্রেসের। সুদীপ বন্দ্যোপাধ্যায়ের গ্রেফতারি নিয়ে, কলকাতা পুলিশে লিখিত অভিযোগ দায়ের। তৃণমূলের দাবি, অসুস্থ তৃণমূল সাংসদকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে অন্যায়ভাবে গ্রেফতার করা হয়েছে। সুদীপের গ্রেফতারির পর আরও একবার রাজনৈতিক প্রতিহিংসার অভিযোগে সরব হন মুখ্যমন্ত্রী। দুর্নীতির অভিযোগে পাল্টা নরেন্দ্র মোদি ও অমিত শাহের গ্রেফতারিও দাবি করেন।

সুদীপ বন্দ্যোপাধ্যায়কে গ্রেফতার করার পরই দুর্নীতির অভিযোগে নরেন্দ্র মোদি ও অমিত শাহের গ্রেফতারি দাবি করেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর এরপরই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার বিরুদ্ধে সম্মুখসমরে তৃণমূল। রাজনৈতিক লড়াইয়ের পাশাপাশি এবার সিবিআই-এর বিরুদ্ধে আইনি লড়াইয়ের পথে মমতা বন্দ্যোপাধ্যায়ের দল। পাল্টা অভিযোগ দায়ের কলকাতা পুলিশের। তৃণমূলের অভিযোগ,

সিবিআই-এর বিরুদ্ধে এফআইআর 

--জিজ্ঞাসাবাদের জন্য ডেকে গ্রেফতার করা হয়েছে সুদীপ বন্দ্যোপাধ্যায়কে

-- অসুস্থ সাংসদকে এভাবে গ্রেফতার করা অন্যায়

-- সুদীপকে ভুবনেশ্বরে নিয়ে গিয়ে জেরার পিছনে রাজনৈতিক অভিসন্ধি রয়েছে

তৃণমূলের দাবি, নোট বাতিল ইস্যুতে কেন্দ্রের বিরুদ্ধে সবচেয়ে বেশি সরব হওয়াতেই রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করা হচ্ছে। সুদীপের গ্রেফতারির পর মঙ্গলবার বিজেপির বিরুদ্ধেও পাল্টা একাধিক দুর্নীতির অভিযোগে সরব হন মমতা।

দুর্নীতির টাকায় ক্ষমতায় বিজেপি

শুরুর থেকেই কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাকে তাদের বিরুদ্ধে রাজনৈতিক উদ্দেশ্যে ব্যবহারের অভিযোগ তুলেছে তৃণমূল। পথে নেমে প্রতিবাদও হয়েছে। এবার এফআইআর দায়ের করে সিবিআই-এর বিরুদ্ধে সম্মুখসমরে রাজ্যের শাসকদল। যাকে নজিরবিহীন ঘটনা বলেই মনে করছে রাজনৈতিক মহল।

First published: 09:05:05 AM Jan 04, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर