সোশ্যাল সাইটে কবিতা পোস্ট ঘিরে বিতর্কের মাঝেই শ্রীজাতকে খুনের হুমকি

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Mar 24, 2017 10:52 AM IST
সোশ্যাল সাইটে কবিতা পোস্ট ঘিরে বিতর্কের মাঝেই শ্রীজাতকে খুনের হুমকি
Photo : AFP
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Mar 24, 2017 10:52 AM IST

#কলকাতা: সোশ্যাল সাইটে কবিতা পোস্ট ঘিরে বিতর্কের মাঝেই শ্রীজাতকে হুমকি। আর তার জেরে লালবাজারের সাইবার সেলে অভিযোগ দায়ের করেছেন শ্রীজাত। নিরাপত্তায় পুলিশ কর্মী মোতায়েন করার সিদ্ধান্ত নিয়েছে কলকাতা পুলিশ। পাল্টা কবির গ্রেফতারির দাবিতে চাপ বাড়াচ্ছে বিজেপিও। শ্রীজাতর বিরুদ্ধে ঘোলা থানায় আরও একটি অভিযোগ দায়ের হয়েছে।

ফেসবুকে এই হুমকি দেওয়া হচ্ছে। এমনকী শ্রীজাতর পরিবারকেও হুমকি দেওয়া হচ্ছে। বৃহস্পতিবার সস্ত্রীক লালবাজারে যান শ্রীজাত। গোয়েন্দা প্রধানের সঙ্গে কথা বলেন। এরপর লালবাজারের সাইবার সেলে অভিযোগ দায়ের করেন তাঁর স্ত্রী।

শ্রীজাতর অভিযোগের ভিত্তিতে মামলা রুজু হয়েছে। ৫০৬   হুমকি ও অশ্লীল ভাষায় কথা ৷  সাইবার আইনের ৬৭ ধারায় মামলা দায়ের করা হয়েছে ৷

শ্রীজাতর স্ত্রীর অভিযোগের ভিত্তিতে নিরাপত্তা দেওয়ার সিদ্ধান্ত কলকাতা পুলিশের। নিরাপত্তায় একজন পুলিশকর্মী মোতায়েন থাকবেন। অন্যদিকে শ্রীজাতর গ্রেফতারির দাবিতে চাপ বাড়াচ্ছে বিজেপিও।

শ্রীজাতকে গ্রেফতারির দাবিতে বৃহস্পতিবার শিলিগুড়ির পুলিশ কমিশনারের সঙ্গে দেখা করেন জেলা বিজেপি নেতারা। পালটা শ্রীজাতর বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের দাবিতে শিলিগুড়িতে মিছিল করে বামেরা।

First published: 10:52:14 AM Mar 24, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर