কী লেখা ছিল সৌরভ গঙ্গোপাধ্যায়কে পাঠানো হুমকি চিঠিতে ?

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Jan 10, 2017 08:26 AM IST
কী লেখা ছিল সৌরভ গঙ্গোপাধ্যায়কে পাঠানো হুমকি চিঠিতে ?
Photo : AFP
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Jan 10, 2017 08:26 AM IST

#কলকাতা: মেদিনীপুরের অনুষ্ঠানে এলে ছবি হয়ে যাবেন। সিএবি প্রেসিডেন্টকে হুমকি চিঠি। বিষয়টি পুলিশ কমিশনার রাজীব কুমারকে জানিয়েছেন মহারাজ। শুরু হয়েছে তদন্ত।

আগামী উনিশ তারিখ মেদিনীপুরে একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা সিএবি প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের। বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয় এবং মেদিনীপুর জেলা ক্রিকেট সংস্থার উদ্যোগে এই অনুষ্ঠানে যাওয়ার আগে বেহালার বীরেন রায় রোডে এসেছে খামবন্দি এক চিঠি। যা খুলতেই সবাই অবাক। হুমকি মেশানো ভাষায় এই চিঠি লেখা হয়েছে সৌরভের মা নিরুপমা গঙ্গোপাধ্যায়ের প্রতি। বয়ানে বলা হয়েছে।

IMG-20170110-WA0000

সৌরভ এলে আর ফিরে যাবেন না। তাই আগে থেকে চিঠি দিয়ে সতর্ক করা হল। আশিস চক্রবর্তী চাকরি দেওয়া নাম করে বহু লোকের থেকে টাকা নিয়েছেন। এই জন্য চিঠি দেওয়া হল। এলে ছবি হয়ে ফিরবেন সৌরভ।

IMG-20170110-WA0001

জেড আলম নামের এই প্রেরক কে, তা নিয়ে শুরু হয়েছে তদন্ত। পুলিশি তদন্তের পাশাপাশি, গুঞ্জন চিঠির প্রকাশ্যে আনার দিন ঘিরেও। কারণ, এই চিঠি সামনে এল সিএবির জরুরি কর্মসমিতির দিনেই।

জানা যাচ্ছে , গত ৫ জানুয়ারি হুমকির চিঠি এসে পৌঁছয় সৌরভ গঙ্গোপাধ্যায়ের কাছে ৷ সৌরভ গঙ্গোপাধ্যায়ও এই হুমকির খবরের সত্যতা স্বীকার করেছেন ৷ থানায় অভিযোগ দায়েরও করেছেন ইতিমধ্যে ৷ বে ১৯ তারিখ ওই অনুষ্ঠানে যাবেন কী না, তা নিয়ে এখনই কোনও চূড়ান্ত সিদ্ধান্ত নেননি তিনি ৷

First published: 08:26:02 AM Jan 10, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर