ইডেনে ইংরেজদের হোয়াইটওয়াশ করতে তৈরি টিম ইন্ডিয়া

Jan 20, 2017 05:55 PM IST | Updated on: Jan 20, 2017 05:55 PM IST

#কলকাতা: নিয়মরক্ষার ম্যাচে শনিবার থেকে ইডেনে প্রস্তুতি শুরু ভারতের। কটকেই সিরিজ প্যাক-আপ হয়ে গিয়েছে। কলকাতায় টার্গেট হোয়াইট ওয়াশ।

ঠায় অপেক্ষা করছিল দমদম বিমানবন্দর। প্রায় ঘণ্টা দুয়েক পর শুক্রবার শহরে এল ভারতীয় দল। কটকে ইংল্যান্ডকে হারিয়ে নতুন বছরে প্রথম সিরিজ পকেটে পুড়েছেন অধিনায়ক বিরাট। তাই গোটা দলকেই পাওয়া গেল হালকা মেজাজে। ইংল্যান্ড দলের সঙ্গে একই বিমানে শহরে এলেন ধোনি-রাহানে-অশ্বিনরা। কলকাতায় এসে টিম হোটেল নয়, আগে হাসপাতালে গেলেন শিখর ধাওয়ান। চোট নিয়ে পরামর্শ নিলেন চিকিৎসকদের। কটকে অব্যবস্থার জন্য ঠিক মতো অনুশীলন হয়নি। তারপরেও ধোনি-যুবির ব্যাটে ২৫৬ রানের পার্টনারশিপ। তাই শনিবার ইডেনে দু’বেলা অনুশীলন করবেন বিরাটরা। ইডেনেই ইংল্যান্ডকে পুরোপুরি মুড়িয়ে টি-টোয়েন্টি প্রস্তুতি চান বিরাট অ্যান্ড কোম্পানি।

এয়ারপোর্টে নেমে অবশ্য হোটেল পর্যন্ত যাত্রাটা একেবারেই সুখের হয়নি টিম ইন্ডিয়ার ৷ রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের পাশাপাশি প্রাক্তন প্রধানমন্ত্রী মনোমোহন সিং-ও এখন কলকাতায় ৷ শহরের এক বিশ্ববিদ্যালয়ের অনুষ্ঠানে শুক্রবার যোগ দিতে যাওয়ার কথা ছিল মনমোহন সিং-এর ৷ এর জন্য সায়েন্স সিটির কাছে ‘মা’ ফ্লাইওভারে গাড়ি চলাচল কিছুক্ষণের জন্য বন্ধ রেখেছিল কলকাতা পুলিশ ৷  সব গাড়িকেই ফ্লাইওভারে নীচ দিয়ে যাওয়ার কথা বলা হয় ৷ এর জন্য সৃষ্টি হয় তীব্র যানজট ৷ সেই যানজটে আটকে পড়ে ভারতীয় ক্রিকেটারদের  টিম বাসও ৷প্রায় দেড় ঘণ্টারও বেশি সময় যানজটে দাঁড়িয়ে ছিল বিরাটদের বাস ৷ এই ঘটনায় স্বভাবতই ক্ষব্ধ ভারতীয় টিম ম্যানেজমেন্ট ৷ দমদম বিমানবন্দর থেকে হোটেলে পৌঁছতে পাক্কা দু’ঘণ্টা লেগে যায় টিম ইন্ডিয়ার ৷

RELATED STORIES

RECOMMENDED STORIES