অ্যাপোলো থেকে SSKM হাসপাতালে ভর্তি করা হল সুদীপ বন্দ্যোপাধ্যায়কে

May 24, 2017 07:42 PM IST | Updated on: May 24, 2017 08:33 PM IST

#কলকাতা: রোজভ্যালিকাণ্ডে গ্রেফতারির পর ভেঙেছে স্বাস্থ্য। অনেকটাই ওজন কমেছে সুদীপ বন্দ্যোপাধ্যায়ের। ১৩৬ দিন পর, ওড়িশা হাইকোর্টের নির্দেশে শুক্রবার জামিন পেয়েছেন সুদীপ বন্দ্যোপাধ্যায়। অবশেষে জামিনে মুক্ত সুদীপ ৷ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের মুক্তি নিয়ে জটিলতা কাটে শনিবার রাতেই। এদিনই জেলে পৌঁছায় তৃণমূল কংগ্রেস সাংসদের জামিনের নথি। নির্দেশিকায় ভুল শুধরে নিয়ে শনিবারই তাঁর রিলিজ অর্ডারে সিলমোহর দেয় সিবিআইয়ের বিশেষ আদালত।

মামলার সওয়াল জবাব থেকে বোঝা গিয়েছে যে, একজন রাজনৈতিক নেতা ও স্থানীয় সাংসদ হিসেবে রোজভ্যালির অনুষ্ঠানে গিয়েছিলেন সুদীপ বন্দ্যোপাধ্যায়। তাঁর এই আচরণ স্বাভাবিক। এর মধ্যে কোনও অপরাধমনস্কতা নেই। সংস্থার সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক ছিল তাঁর। রোজভ্যালির সঙ্গে আর্থিক লেনেদেনে যুক্ত ছিলেন না সুদীপ বন্দ্যোপাধ্যায়। সিবিআই এখনও এমন কোনও তথ্য দিতে পারেনি। তবে, রোজভ্যালি থেকে আর্থিক সুবিধা নিয়েছেন সুদীপ। আবেদনকারী ৩ জানুয়ারি, ২০১৭ থেকে হেফাজতে রয়েছেন। তাঁর অসুস্থতা ও হাসপাতালে ভর্তি হওয়া নিয়ে কোনও প্রশ্নই ওঠে না।

অ্যাপোলো থেকে SSKM হাসপাতালে ভর্তি করা হল সুদীপ বন্দ্যোপাধ্যায়কে

এদিন সুদীপ বন্দ্যোপাধ্যায়ের হাসপাতাল বদল করা হয়েছে ৷ অ্যাপোলো থেকে নিয়ে যাওয়া হল SSKM-এ ৷ উডবার্ন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়কে ৷ জেল থেকে ছাড়া পাওয়ার ভর্তি ছিলেন অ্যাপোলোতে ৷

RELATED STORIES

RECOMMENDED STORIES