রোজভ্যালির থেকে টাকা নেওয়ার কথা স্বীকার সেন্ট জেভিয়ার্সের

Elina Datta | News18 Bangla
Updated:May 11, 2017 12:53 PM IST
রোজভ্যালির থেকে টাকা নেওয়ার কথা স্বীকার সেন্ট জেভিয়ার্সের
Photo : AFP
Elina Datta | News18 Bangla
Updated:May 11, 2017 12:53 PM IST

#কলকাতা: রোজভ্যালি কর্ণধার গৌতম কুণ্ডুর কাছ থেকে আর্থিক অনুদান নেওয়ার কথা মেনে নিল সেন্ট জেভিয়ার্স। কলেজ কর্তৃপক্ষের দাবি, আদালতের নির্দেশ পেলেই অনুদান ফেরত দিতেও তৈরি তাঁরা। অনুদানের টাকা তৃণমূলের কাছে নয়, রয়েছে কলেজ কর্তৃপক্ষের কাছেই। যদিও,ওড়িশা হাইকোর্টেই সিবিআই দাবি করেছে, গৌতমের দেওয়া টাকা কলেজের অ্যাকাউন্ট হয়ে তৃণমূলের কাছে গিয়েছে। ইটিভি নিউজ বাংলার এক্সক্লুসিভ রিপোর্ট।

রোলভ্যালি কর্ণধারের থেকে অনুদান নেওয়ার কথা মানল সেন্ট জেভিয়ার্স। ইটিভি নিউজ বাংলাকে এক্সক্লসিভ সেকথা জানান কলেজের অধ্যক্ষ ফাদার ফেলিক্স রাজ । তিনি স্পষ্ট করেন, গৌতমের দেওয়া মোট ৯৬ লক্ষ টাকা রাজনৈতিক দলের কাছে যায়নি। কলেজের উন্নয়নেই খরচ হয়েছে। এব্যাপারে সিবিআইকে লিখিত প্রতিশ্রুতি দেওয়ার কথাও জানিয়েছেন তিনি।

যদিও চলতি সপ্তাহেই ওড়িশা হাইকোর্টে সুদীপ বন্দ্যোপাধ্যায়ের জামিনের আবেদনের শুনানিতে একেবারেই অন্য দাবি করেছে সিবিআই। তারা জানায়, সেন্ট জেভিয়ার্সকে গৌতম কুণ্ডুর দেওয়া অনুদান ঘুরপথে তৃণমূলের কাছে গিয়েছে। সুদীপ বন্দ্যোপাধ্যায়ের পরামর্শেই এভাবে টাকা সরানো হয়।

সুদীপ বন্দ্যোপাধ্যায়কে গ্রেফতারির পরই একাধিকবার তলব করা হয় জেভিয়ার্সের প্রতিনিধিদের। সুদীপ ও গৌতমের সঙ্গে সেন্ট জেভিয়ার্সের যোগাযোগ নিয়ে উঠে আসে একাধিক তথ্য। তারই মধ্যে রোজভ্যালি কর্ণধারের অনুদানের কথা মানল সেন্ট জেভিয়ার্স। তারই মধ্যে প্রশ্ন উঠল সিবিআইয়ের দাবি ঘিরেও।

First published: 12:50:49 PM May 11, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर