এটিকের জার্সি উপহারের পাশাপাশি ভিডিও মেসেজে মারাদোনাকে ধন্যবাদ মহারাজের

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Mar 03, 2017 08:01 PM IST
এটিকের জার্সি উপহারের পাশাপাশি ভিডিও মেসেজে মারাদোনাকে ধন্যবাদ মহারাজের
Photo : AFP
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Mar 03, 2017 08:01 PM IST

#কলকাতা: রাজপুত্রের উপহার পেয়ে উচ্ছ্বসিত মহারাজ। ভিডিও মেসেজে মারাদোনাকে শুভেচ্ছা প্রিন্স অফ ক্যালকাটার। একইসঙ্গে এবার বেহালা থেকে পাল্টা উপহার উড়ে গেল বুয়েনস আয়ার্সে। দিয়েগোর জন্য এটিকের জার্সি পাঠালেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

সৌজন্য আর আতিথেয়তায় এই শহর না কি সবার আগে। আর তিনি তো প্রিন্স অফ ক্যালকাটা। সৌজন্য দেখাবেন, এটাই নিয়ম। নিজের সই করা জার্সি পাঠিয়ে মহারাজকে সৌজন্য দেখিয়ে ছিলেন মহারাজ। এবার পাল্টা সৌজন্যে ফুটবলের যুবরাজকে স্বাগত কলকাতার মহারাজের।

দিয়েগোর সই করা জার্সি পেয়ে উচ্ছ্বসিত সৌরভ। আশৈশব মারাদোনাই না কি তাঁর আইকন। সেই আইকনের সই করা জার্সি হাতে পেয়ে আবেগে ভাসলেন প্রাক্তন ভারত অধিনায়ক। নায়কের ড্রাগ চক্রে জড়িয়ে পড়ার পিছনে ঘরোয়া আড্ডায় মহারাজের য়ুক্তি, দিয়েগোর সমকক্ষ কেউ ছিল না। হতাশা থেকেই তাই বিপথে গিয়েছিলেন দিয়েগো।

ভিডিও মেসেজে বেহালা থেকে বুয়েনস আয়ার্সে শুধু শুভেচ্ছাই নয়। একইসঙ্গে নিজের দল অ্যাটলেটিকো কলকাতার জার্সিও সই করে উপহার পাঠিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সেপ্টেম্বর-অক্টোবরে ম্যাচ ফর ইউনিটি খেলতে কলকাতায় আসার কথা মারাদোনার। ওই ম্যাচে খেলার ইচ্ছে প্রকাশ করেছেন খোদ মহারাজও। এক ফ্রেমে বিশ্ব ফুটবলের রাজপুত্রের সঙ্গে কলকাতার মহারাজ। কাউন্টডাউন শুরু হয়ে গেল আজ থেকেই।

রিপোর্টার:   পারাদীপ ঘোষ

First published: 08:01:32 PM Mar 03, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर