সম্পত্তি ও টাকার লোভে মায়ের সঙ্গে ছেলের এমন ব্যবহার!

Elina Datta | News18 Bangla
Updated:Jan 28, 2017 06:48 PM IST
সম্পত্তি ও টাকার লোভে মায়ের সঙ্গে ছেলের এমন ব্যবহার!
Photo : AFP
Elina Datta | News18 Bangla
Updated:Jan 28, 2017 06:48 PM IST

#কলকাতা: মাকে মারধর করার অভিযোগে গ্রেফতার করা হল ছেলেকে। ঘটনাটি ঘটেছে বাগুইআটি থানার দশদ্রোণ এলাকায়। মা চন্দনা সামন্তর অভিযোগ, জমি-বাড়ি ও টাকাপয়সা হাতাতে ছোট ছেলে অভিজিৎ দীর্ঘদিন ধরেই তাঁর ওপর শারীরিক ও মানসিক অত্যাচার চালাতেন। গ্রেফতার করা হয়েছে অভিজিতের শ্বশুরকেও।

সাত কাঠা জায়গার ওপর তিন তলা বাড়ি। সেইসঙ্গে নগদ টাকা পয়সা ও কয়েক ভরি সোনার গয়না। তাই কি শেষপর্যন্ত কাল হয়ে দাঁড়াল বাগুআটি থানার দশদ্রোণ এলাকার বাসিন্দা চন্দনা সামন্তর জীবনে? তাঁর অভিযোগ, সম্পত্তি হাতাতে রোজ তাঁর ওপর শারীরিক নির্যাতন চালায় ছোট ছেেল অভিজিৎ। সঙ্গে যোগ দেয় অভিজিতের শ্বশুর ও শ্যালকও।

শুক্রবারও সামন্ত পরিবারে অশান্তি চরমে ওঠে। ছেলের বিরুদ্ধে বাগুইআটি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন চন্দনা। মাকে বাধা দিতে থানায় এসে পৌঁছন অভিজিৎ। পুলিশ জিজ্ঞাসাবাদ শুরু করলে তিনি গালিগালাজ করেন বলে অভিযোগ। যদিও, মাকে মারধরের অভিযোগ তিনি এড়িয়ে গিয়েছেন।

বাবা-মায়ের বাড়িতে থাকতে গেলে তাঁদের দয়ার ওপরেই সন্তানদের নির্ভর করতে হবে। বারবারই এমন পর্যবেক্ষণ দিয়েছে সুপ্রিম কোর্ট, কলকাতা হাইকোর্ট-সহ একাধিক আদালত। তা সত্ত্বেও বারবারই উলটপুরাণ ঘটে চলেছে। দশদ্রোণের সামন্ত পরিবারের ঘটনাও তার ব্যতিক্রম নয়।

First published: 06:48:09 PM Jan 28, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर