ট্রেনিংয়ে যাওয়া নিয়ে বচসা থেকে গন্ডগোল, পড়ুয়াদের সামনেই মারামারি শিক্ষকদের

Apr 21, 2017 07:11 PM IST | Updated on: Apr 21, 2017 07:11 PM IST

#কলকাতা: পড়ুয়াদের সামনেই হাতাহাতিতে জড়ালেন শিক্ষকরা। মারের চোটে এক শিক্ষকের মাথা ফাটালেন আরেকজন। বৃহস্পতিবার এমনই নজিরবিহীন ঘটনার সাক্ষী থাকল শ্যামবাজার এভি স্কুল। শিক্ষকদের মারামারিতে হতবাক পড়ুয়া ও অভিভাবকরা। বিতর্কের ভয়ে, শিক্ষক-শিক্ষিকাদের মুখ বন্ধ রাখতে হুইপ জারি করেছে এভি স্কুল কর্তৃপক্ষ।

রোজকার মতোই স্কুল চলছিল বৃহস্পতিবার। সব ক্লাসরুমেই কমবেশি ভিড় ছিল পড়ুয়াদের। তারইমধ্যে ঘটে গেল এই ঘটনা। বিতর্কের কেন্দ্রে উত্তর কলকাতার একটি ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান, শ্যামবাজার এভি স্কুল। কী হয়েছিল স্কুলে?

ট্রেনিংয়ে যাওয়া নিয়ে বচসা থেকে গন্ডগোল, পড়ুয়াদের সামনেই মারামারি শিক্ষকদের

কী শেখাচ্ছেন স্যার!

- ট্রেনিং-এ যাওয়াকে কেন্দ্র করে বচসার সূত্রপাত

- বচসায় জড়ান তন্ময় সাহা ও সুশান্ত ঘোষ নামে ২ শিক্ষক

- বিবাদে জড়িয়ে পড়েন অন্য শিক্ষক-শিক্ষিকারাও

- কথা কাটাকাটি থেকেই শুরু হয় মারামারি

- ছাত্রদের সামনেই বেশ কিছুক্ষণ হাতাহাতি করেন শিক্ষকরা

- মারের চোটে তন্ময় সাহার মাথা ফাটিয়ে দেন সুশান্ত ঘোষ

বৃহস্পতিবারই শ্যামপুকুর থানায় অভিযোগ দায়ের করা হয়। খবর সংগ্রহ করতে গিয়ে বাধা পায় সংবাদমাধ্যম। স্কুল চত্বরে ঢুকতে বাধা দেওয়া হয়। বিতর্কের ভয়ে, শিক্ষক-শিক্ষিকা-কর্মচারীদের মুখ বন্ধ রাখতে, কার্যত হুইপ জারি করেছে স্কুল কর্তৃপক্ষ।

কিন্তু শেষ পর্যন্ত এভি স্কুলের পড়ুয়াদের মুখ থেকে বেরিয়ে এল আসল ঘটনা। কী ঘটেছিল সেদিন? শিক্ষকদের এমন আচরণে হতবাক অভিভাবক ও স্থানীয় বাসিন্দারা। ট্রেনিং-বিতর্কে যে নজির তৈরি হল, তাতে পড়ুয়াদের কাছে শিক্ষকদের গ্রহণযোগ্যতা নিয়ে প্রশ্ন উঠেছে। কী শেখাচ্ছেন স্যার!

RELATED STORIES

RECOMMENDED STORIES