সোনাগাছিতে খুন যৌনকর্মী, বন্ধ ঘর থেকে উদ্ধার মৃতদেহ

Jun 01, 2017 06:17 PM IST | Updated on: Jun 01, 2017 06:17 PM IST

#কলকাতা: ফের খুন সোনাগাছিতে ৷ বন্ধ ঘরের দরজা ভেঙে উদ্ধার হল মহিলা যৌনকর্মীর দেহ ৷ সোনাগাছিতে যৌনকর্মীর পচা-গলা মৃতদেহ উদ্ধার। গলায় ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। নিহত সোমা বাংলাদেশের বাসিন্দা বলে দাবি স্থানীয়দের। আজ সকালে বাড়িওয়ালাকে ফোনে খুনের কথা জানান এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি। আততায়ীর খোঁজে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।

সোনাগাছিতে খুন যৌনকর্মী। বৃহস্পতিবার আট নম্বর দুর্গাচরণ স্ট্রিটের বন্ধ ঘর থেকে মহিলার দেহ উদ্ধার হয়। নিহত সোমা বাংলাদেশের বাসিন্দা বলে দাবি স্থানীয়দের। এদিন সকালে বাড়ির মালিককে ফোন করেন এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি। সেই বাড়িওয়ালাকে খুনের কথা জানায়।

সোনাগাছিতে খুন যৌনকর্মী, বন্ধ ঘর থেকে উদ্ধার মৃতদেহ

তদন্তে ঘটনাস্থলে যায় বড়তলা থানার পুলিশ ও কলকাতা পুলিশের হোমিসাইড বিভাগের গোয়েন্দারা। ঘরের দরজা ভেঙে মৃতদেহ উদ্ধার হয়। স্থানীয় এক ফল বিক্রেতা সোমার ঘরে যাতায়াত করত। সেও বাংলাদাশের বাসিন্দা বলে দাবি স্থানীয়দের। দু'দিন আগেও ওই ফল বিক্রেতা সোমার ঘরে এসেছিল। সেই সময় সোমার ঘর থেকে ঝগড়ার আওয়াজ পান প্রতিবেশীরা। বুধবার শেষ ওই ফল বিক্রেতাকে দেখা গেছিল। তারপর থেকে তার আর কোনও খোঁজ নেই।

 মৃতার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। গলায় ও মাথায় আঘাতের চিহ্ন মিলেছে। আততায়ী বাংলাদেশে পালিয়ে যেতে পারে বলে সন্দেহ। অভিযুক্ত ফলবিক্রেতার খোঁজ করতে স্কেচ আঁকাচ্ছে পুলিশ।

RELATED STORIES

RECOMMENDED STORIES