মাথা নোয়াল অ্যাপোলো, সঞ্জয়ের স্ত্রীর থেকে চেক নিতে বাধ্য হল হাসপাতাল কর্তৃপক্ষ

Feb 27, 2017 06:41 PM IST | Updated on: Feb 27, 2017 06:42 PM IST

#কলকাতা: টাকা ফেরত দিতে অ্যাপোলো হাসপাতালে সঞ্জয় রায়ের স্ত্রী। বকেয়া ২ লক্ষ ৯০ হাজার টাকা ফেরত দিয়ে এফডি ফেরত নিলেন তিনি। অ্যাপোলো প্রথমে টাকা নিতে অস্বীকার করলেও অনড় ছিলেন সঞ্জয়ের স্ত্রী রুবি। টাকা ফেরত নিয়ে হাসপাতালে তৈরি হয় রিশেপসনে তুমুল উত্তেজনা। পরিস্থিতি সামলাতে হস্তক্ষেপ করতে হয় পুলিশকে।

সঞ্জয়ের স্ত্রী রুবির এই মানসিকতারই প্রতিফলন দেখা গেল সোমবার। বকেয়া টাকা জমা দিয়ে এফডি ফেরত নিতে অ্যাপোলেতে এলেন রুবি। সঞ্জয়ের চিকিৎসার বকেয়া ২ লক্ষ ৯০ হাজার টাকা বকেয়া ছিল অ্যাপোলোর। এদিন বকেয়া টাকা দিয়ে এফডি ফেরত নিলেন রুবি।

মাথা নোয়াল অ্যাপোলো, সঞ্জয়ের স্ত্রীর থেকে চেক নিতে বাধ্য হল হাসপাতাল কর্তৃপক্ষ

সঞ্জয়ের চিকিৎসা বাবদ বিলের পুরোটাই ফেরত দেওয়ার কথা ঘোষণা করেছিল অ্যাপোলো। রবিবার ৭ লক্ষ ৩০ হাজার টাকার চেক নিয়ে ডানকুনি থানায় যান অ্যাপোলো হাসপাতালের তিন কর্মী। কিন্তু টাকা নিতে সঞ্জয়ের পরিবারের কেউই থানায় আসেননি। সোমবার সঞ্জয়ের স্ত্রী বিলের বাকি টাকা মেটাতে এলেও তা প্রথমে নিতে চাননি হাসপাতালের কর্মীরা। উত্তেজনা সামলাতে হস্তক্ষেপ করতে হয় পুলিশকে।

বিলের টাকা মেটানোর সঙ্গে সঙ্গে অ্যাম্বুল্যান্সের ভাড়া বাবদ ১৮০ টাকাও ফেরত দেন সঞ্জয়ের স্ত্রী। যদিও অ্যাম্বুল্যান্স বাবদ টাকা নেওয়া হয়নি বলেই দাবি করেছিল অ্যাপোলো কর্তৃপক্ষ।

RELATED STORIES

RECOMMENDED STORIES