রাজ্যের কাছে রিপোর্ট তলব রাজনাথ সিংয়ের, হামলা হলেই রিপোর্টের নির্দেশ দলকে

Jan 05, 2017 06:49 PM IST | Updated on: Jan 05, 2017 06:49 PM IST

#নয়াদিল্লি: কলকাতার সিপিকে নিশানা করে কার্যত রাজ্যের উপর চাপ বাড়াতে চাইছে বিজেপি। কলকাতা-সহ রাজ্যজুড়ে বিজেপি অফিসে হামলার অভিযোগ। প্রতিবাদে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে নালিশ বিজেপির। কলকাতা পুলিশ কমিশনারের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগে সবর কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। রাজ্যের কাছে রিপোর্ট তলব রাজনাথ সিংয়ের।

সুদীপ গ্রেফতারির আঁচ আগেই দিল্লিতে পৌঁছেছিল তৃণমূল। এবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর দ্বারস্থ বিজেপিও। রাজ্যপাল কেশরিনাথ ত্রিপাঠির পর এবার রাজনাথ সিংয়ের কাছে নালিশ বিজেপির। কলকাতার পাশাপাশি রাজ্যজুড়ে বিজেপি অফিসে ভাঙচুরের অভিযোগ। রাজ্যের পরিস্থিতি নিয়ে রাজনাথ সিংয়ের কাছে রিপোর্টও দেন রাহুল সিনহারা। রাজ্যের কাছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রিপোর্ট তলব করেছেন বলে দাবি বিজেপির কেন্দ্রীয় মুখ্য পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীর।

রাজ্যের কাছে রিপোর্ট তলব রাজনাথ সিংয়ের, হামলা হলেই রিপোর্টের নির্দেশ দলকে

বিজেপি পার্টি অফিসে গন্ডগোলের জন্য পুলিশকেই নিশানা করেন বাবুল। পরিকল্পনা মাফিক তাঁর বাড়িতে হামলা করা হয় বলে অভিযোগ কেন্দ্রীয় মন্ত্রীর। বিজেপি নেতা রাহুল সিনহারও অভিযোগ, রাজ্যে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নষ্ট হয়েছে ৷

বিজেপি অফিসে গন্ডগোলের ঘটনায় রাজীব কুমারের থেকে রিপোর্ট নিয়েছেন রাজ্যপাল। এবার কলকাতার পুলিশ কমিশনারের বিরুদ্ধেই নিষ্ক্রিয়তার অভিযোগ রাজ্য বিজেপি নেতৃত্বের। পুলিশ কমিশনারকে নিশানা করে কার্যত রাজ্যের উপরই চাপ বাড়াতে চাইছে বিজেপি।

RELATED STORIES

RECOMMENDED STORIES