ফের পোষ্য নিয়ে শহরের অভিজাত এলাকায় বিবাদ ২ প্রতিবেশীর

Jan 28, 2017 05:27 PM IST | Updated on: Jan 28, 2017 05:27 PM IST

#কলকাতা: বালিগঞ্জের পর যাদবপুর। পোষ্য নিয়ে ফের দুই প্রতিবেশীর বিবাদ গড়াল হাতাহাতিতে। এবার প্রতিবেশীর বিরুদ্ধে হাতে গরম জল ঢেলে দেওয়ার অভিযোগ পোষ্যের মালকিনের। তাঁর বিরুদ্ধে আবার পাল্টা ব্লেড চালানোর অভিযোগ তুলেছেন প্রতিবেশী প্রৌঢ়া। দুই প্রতিবেশীর বিবাদ মেটাতে হিমশিম খাচ্ছে যাদবপুর থানার পুলিশ।

বালিগঞ্জের ক্যুইন্স পার্কে প্রতিবেশীর কুকুরের চিৎকারে বিরক্ত হয়ে পোষ্য-মালিককে মাথায় রডের বাড়ি মেরেছিলেন এক ব্যক্তি। সেটা গত বৃহস্পতিবারের ঘটনা। এক সপ্তাহ গড়াতে না গড়াতে শহরে একই ঘটনার পুনরাবৃত্তি। বালিগঞ্জের পর এবার যাদবপুরের প্রিন্স আনোয়ার শাহ রোড। পোষ্য নিয়ে ফের দুই প্রতিবেশীর বিবাদ গড়াল হাতাহাতিতে। কী হয়েছিল যাদবপুরে?

ফের পোষ্য নিয়ে শহরের অভিজাত এলাকায় বিবাদ ২ প্রতিবেশীর

একই বহুতলে মুখোমুখি ফ্ল্যাট সর্বাণী সেন এবং রানু রায়ের। পশুপ্রেমী সর্বাণী সেনের বাড়িতে ৩টি কুকুর ও ১৫টি বিড়াল রয়েছে। আর এই পোষ্যদের নিয়ে দীর্ঘদিন ধরেই বিবাদ প্রতিবেশী দুই মহিলার। চলতি মাসের একুশ ও বাইশ তারিখ যাদবপুর থানায় রানু রায়ের বিরুদ্ধে অভিযোগও দায়ের করেন সর্বাণী সেন। দু'পক্ষকে মিটমাট করার পরামর্শ দেয় পুলিশ। কিন্তু পোষ্য-বিবাদ বৃহস্পতিবার মারাত্মক আকার নেয়। প্রতিবেশীর বিরুদ্ধে হাতে গরম জল ঢেলে দেওয়ার অভিযোগ তোলেন সর্বাণী সেন। যাদবপুর থানায় এফআইআর-ও দায়ের করেন।

থানায় সর্বাণী সেনের বিরুদ্ধে পালটা হাতে ব্লেড চালানোর অভিযোগ দায়ের করেন রানু রায়। পোষ্য নিয়ে দুই প্রতিবেশীর বিবাদ মেটাতে ফাঁপড়ে পড়েছে পুলিশ। দু'পক্ষের এফআইআরের ভিত্তিতেই তদন্তে নেমেছে যাদবপুর থানা। কথা বলা হচ্ছে অন্য প্রতিবেশী এবং স্থানীয় বাসিন্দাদের সঙ্গে।

RELATED STORIES

RECOMMENDED STORIES